বিশ্বকাপের বাকি দুই লাখ টিকেট কাউন্টারে বিক্রি শুরু করেছে কাতার

কাতার ২০২২ ফিফা বিশ্বকাপের জন্য নতুন একটি টিকেট অ্যা’প্লিকেশন চালুর ঘোষ’ণা দিয়েছে ফিফা। টিকেটিং অ্যা’প্লিকেশনটি অ্যাপল ও অ্যান্ড্রয়েড মোবাইল ব্যবহারকারীদের জন্য গু’গল-প্লে ও অ্যাপ-স্টোরে চালু করা হয়েছে।

 

FIFA World Cup 2022 Tickets নামের এই অ্যা’প্লিকেশনটির মাধ্যমে এখন থেকে নিজের টিকেটে অ্যা’ক্সেস, কোনো ত’থ্য পরিবর্তন ও সেগুলো অন্য কাউকে চাইলে পাঠাতে পারবেন।

 

আগামী মাসে কাতার আয়োজিত ২০২২ ফিফা বিশ্বকাপের বাকি টিকিট আজ সকাল থেকে দোহা এক্সিবিশন অ্যান্ড কনভেনশন সেন্টারের কাউন্টারে বিক্রি হচ্ছে। দোহা এক্সিবিশন অ্যান্ড কনভেনশন সেন্টারে চালু হতে যাওয়া দুটি টিকেট কেন্দ্রের প্রথমটিতে টিকেটের বিক্রি শুরু হয়েছে।

 

ফিফা বিশ্বকাপের চিফ অপারেটিং অফিসার কলিন স্মিথ দোহায় ‘ওয়ান মান্থ টু গো’ নামক সংবাদ সম্মেলনে এই ঘোষণা দেন।স্মিথ বলেন, ইতিমধ্যে যারা বিশ্বকাপের টিকেট কি’নেছেন তারা এই সপ্তাহে একটি ইমে’ইল পাবেন।

 

ইমেইল বি’স্তারিত বলা থাকবে কিভাবে টি’কেট অ্যাপ ডাউনলোড করবেন ও কীভাবে আপনার মোবাইল টিকেটগুলোতে অ্যা’ক্সেস করবেন। পাশাপাশি তিনি পরি’ষ্কার করে জানিয়ে দিয়েছেন মোবাইল টি’কেট ও হায়া কার্ড সম্পূর্ণ আলাদা বিষয়।

 

বিশ্বকাপের টিকেটধারী কেউ এই দুটিকে একই জিনিস ভেবে বি’ভ্রান্ত যেন না হন, সেদিকে আহ্বান জানিয়েছেনে তিনি। কারণ বিশ্বকাপ চলাকালে স্টেডিয়ামে প্রবেশের ক্ষে’ত্রে এই দুটি একইসাথে প্রয়োজন হবে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *