একটি পোশাক দ্বিতীয়বারের বেশি পরেন না অনন্ত জলিলের বউ বর্ষা

ঢালিউডের জনপ্রিয় অভিনে’ত্রী বর্ষা। তিনি একটি পোশাক দ্বিতীয়বারের বেশি পরেন না। কিন্তু এক পোশাক একা’ধিকবার পরিধা’ন করা সাধারণ একটি বিষয়। এমন মানুষ খুব ক’ম আছেন যারা প্রথমবার যে পোশাক পরেন দ্বিতীয়বার সেটি পরেন না।

 

চিত্রনায়ি’কা বর্ষা তাদেরই একজন। সম্প্র’তি একটি সেলিব্রেটি টক-শো সা’মাজিক মাধ্যমে ভাই’রাল হয়েছে। অনুষ্ঠানে উপস্থা’পিকা বর্ষার কাছে জানতে চান, তিনি এক পোশাক বারবার পরেন কি না!

 

উ’ত্তরে বর্ষা বলেন, ‘আমার ডি’জাইনের শাড়ি, লে’হেঙ্গা, সালোয়ার কামিজের অভা’ব নেই। দেখা যায়, একবার কী হার্ডলি দুইবার পরি। তাও সেটা কয়েক’বছর পরে রি’পিট করি। দুইবারের বেশি তো প্র’শ্নই আসে না।’

 

বর্ষার এই ভি’ডিওর স’ঙ্গে বলিউড তারকা আলিয়া ভাটের একটি ট’ক-শোয়ের ক্লি’প কো’লাজ করা হয়। সেটিতেও উপস্থাপিকা আলিয়াকে একই ধ’রনের প্রশ্ন করেন। বর্ষার মতো উত্তর দেননি আলিয়া।

 

তিনি বলেন, ‘হ্যাঁ, আমি সব পোশাক বারবার পরি। জুতা, ব্যা’গ, জিন্স, আউটফিট; সবকিছু। আমার৩৬৫ দিনের কাপ’ড় নেই তো। আমি অনেকবার পরি। এটা সাধারণ একটি বিষয়। বারবার কাপ’ড় পরিবর্তন করা ভালো নয়।’

 

নেটি’জেনরা আলিয়ার সঙ্গে বর্ষার দৃ’ষ্টিভ’ঙ্গির তুলনা করে ভি’ডিওটি শে’য়ার করছেন। তাদের বক্তব্য, আলিয়ার মতো একজন আন্তর্জা’তিক তারকা যদি এক কাপড় একা’ধিকবার পরতে পারেন তাহলে বর্ষার মতো নামমাত্র নায়িকা কেন পারবেন না! এটা নিয়ে ট্রো’ল করা হচ্ছে ঢা’লিউডের এ নায়িকাকে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *