গাজীপুরে উত্তরা ব্যাংক থেকে উধাও হওয়া কাতার প্রবাসীর ১৮ লাখ ফেরত দিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ। টাকা ফেরত পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন ওই কাতার প্রবাসীর ভাই জাহাঙ্গীর আলম।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) সকালে প্রবাসী মো. শাহজাহান মোল্লার একাউন্টে টা’কা জমা হওয়ার এসএমএস আসে। এতে পরিবারের সদস্যরা খুশি হলেও ঘটনার প্র’কৃত কারণ উদঘাটন করে দো’ষীদের বি’চারের দা’বি করেন তারা। এ ব্যাপারে ব্যাংক ম্যানেজার স্কাইল্যাব চৌধুরী বলেন, ‘বুধবার (২৪ আগস্ট) রাতেই টাকা তার একাউন্টে জমা দেওয়া হয়েছে।

টাকাগুলো আমরা ব্যাংক কর্তৃপ’ক্ষ ম্যানেজ করে দিয়েছে। একাউন্টের টাকা কীভাবে উ’ধাও হয়েছে এমন প্রশ্নের জবাব দিতে রা’জি হননি তিনি। ১৪ আগস্ট ওই কাতার প্রবাসী বাংকে খবর নিয়ে জানতে পারেন তার একাউন্ট থেকে টাকা তু’লে নেওয়া হয়েছে।

পরে তার ভাই জাহাঙ্গীর আলমের মাধ্যমে ব্যাংক স্টে’টমেন্টে তিনি দেখতে পান ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফারের মাধ্যমে গত ১৪ আগস্ট তার একাউন্ট থেকে প্রথমে আট লাখ টাকা স’রানো হয় সিটি ব্যাংকের সাতক্ষীরা শাখার মেঘনা এন্টারপ্রাইজের একাউন্টে।

একইভাবে আরও ১০ লাখ টাকা পাঠানো হয় জয়পাড়া এসইমি শাখায় সুমাইয়া নামের এক গ্রাহকের একাউন্টে। পরে প্রবাসীর ভাই জাহাঙ্গীর আলম বা’দী হয়ে বাসন থানায় অভি’যোগ দায়ের করেন।

Leave a Reply

Your email address will not be published.