কাতার আসছেন তামিম ইকবাল, লুসাইল স্টেডিয়ামে বসে দেখবেন নেইমারের খেলা

কাতার বিশ্বকাপের বাকি আর মাত্র ২৯ দিন। দ্য গ্রেটেস্ট শো অন আর্থ এর সময় যত ঘ’নিয়ে আসছে উ’ত্তেজনা তত বা’ড়ছে। বিশ্বকাপে প্রিয় দলের খেলা মাঠে বসে দেখার স্ব’প্ন প্রায় সব সমর্থ’কদেরই।

 

এবার এমনই স্বপ্নপূ’রণ হচ্ছে বাংলাদেশের ওয়ানডে ক্রি’কেট দলের অধিনায়ক তামিম ইকাবলের। প্রিয় দল ব্রাজিলের ম্যাচের টিকিট পে’য়েছেন তিনি।

 

বাংলাদেশের ওয়ানডে দলের অ’ধিনায়ক ব্রাজিল বনাম সার্বিয়া ম্যাচের দুইটি টিকিট পে’য়েছেন। শুক্রবার (২১ অক্টোবর) তিনি নিজের ভে’রিফা’ইড ফেসবুক পেজের স্টো’রিতে সেই টিকিটের ছ’বি শে’য়ার করেন।

 

বিশ্বকাপ আসরকে সামনে রেখে ফিফার সদস্য দেশগুলো টিকিট দেয়া হয়। ক্রীড়া সং’শ্লিষ্ট ব্যক্তিরা নির্দিষ্ট মূল্যের মাধ্যমে সেই টিকিটগুলো ক্র’য় করে। বাফুফে এবার ফুটবলের সর্বো’চ্চ নিয়ন্ত্রক সংস্থার কাছ থেকে ২৯০ টি টিকিট পেয়েছিল।

 

টিকিট সুষ্ঠুভাবে ব’ন্টনের জন্য একটি আলাদা কমিটি গঠন হয়েছিল। সেই কমিটি নানা বিষয় পর্যা’লোচনা করে টিকিট গ্রহীতাদের নাম চুড়ান্ত করেছে।

 

গত শনিবার (১৫ অক্টোবর) বাফুফে কাতার বিশ্বকাপের টিকিট গ্রহণ করেছে। বাফুফের সিনিয়র এক্সিকি’উটিভ দুই দিন আগে টিকিট সংগ্রহ করতে কাতার গিয়েছিলেন। তিনি কাতারের দোহায় ফিফা টিকিট সে’ন্টার থেকে টিকিটগুলো সংগ্রহ করে বাফুফে ভবনে বুঝিয়ে দেন।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *