পাঁচ নারীকে ধরে থানায় নিয়ে আসলেন আরেক নারী

যাত্রীদের সহযো’গিতায় ছি’নতা’ই চ’ক্রের ৫ নারী সদস্যকে ধ’রে গাড়িসহ থানায় হাজির হন সাহিদা বেগম নামে এক ভু’ক্তভো’গী নারী। আজ বৃহস্পতিবার সকালে আশুলিয়া থানায় এই ঘটনা ঘটে।

 

আশুলিয়ার জামগড়ায় চলন্ত লেগুনায় ছি’নতাই’য়ের কবলে পড়েন সাহিদা বেগম। ছি’নতা’ই চ’ক্রের সদস্যরা হলেন ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার মোসা. লাল চাঁন (২০), তাসলিমা আক্তার (৪৫), নাসিমা আক্তার (২৪), জরিনা আক্তার (৩৫) ও হবিগঞ্জের মাদবপুর থানার সেবিনা আক্তার (৩৫)।

 

বর্তমানে তাঁরা গাবতলী এলাকার ব’স্তিতে বসবাস করেন। ভু’ক্তভো’গী নারী সাহিদা জানান, তিনি আশুলিয়ার গুমাইল এলাকায় বসবাস করেন। সকালে আশুলিয়ার নরসিংহপুর থেকে বাইপাই’লের উদ্দেশে লে’গুনায় ওঠেন।

 

পরের স্ট্যান্ড থেকে অ’ভিযু’ক্ত ৫ নারী লেগুনায় ওঠেন। জা’মগড়ায় পৌঁ’ছালে তাঁরা সাহিদা বেগমকে ঘিরে ধ’রে গলায় থাকা স্বর্ণের চেইন ছি’নিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় তিনি চিৎ’কার করলে অন্য যাত্রীদের সহযো’গিতায় তাদের আ’টক করে।

 

পরে লেগুনাটি নিয়ে সরাসরি আশুলিয়া থা’নায় চলে আসেন তিনি। মাম’লার তদ’ন্তকা’রী কর্মকর্তা ও আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) সুব্রত রায় বলেন, আসা’মিদের বিরু’দ্ধে ভু’ক্তভো’গী বা’দী হয়ে মাম’লা দা’য়ের করেছেন।

 

তাঁদের দুপুরে আশুলিয়া থানা থেকে আ’দালতে পাঠানো হয়। তাঁরা মূলত ছি’নতাইকা’রী চ’ক্রের সদস্য। কখনো যাত্রী বেশে বা পথচারীর বেশে কৌশলে মালামা’ল হা’তিয়ে নেন তাঁরা।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *