১৫ লাখ টাকা সম্মানীতে প্রবাসী বাংলাদেশিদের সঙ্গে ছবি তোলেন সাকিব!

নেতিবা’চক সংবাদ যেন সাকিবের পিছুই ছা’ড়ে না। একদিন আগে দুর্নী’তি দমন কমিশন (দুদক) জানিয়েছে তার কর্মকা’ণ্ডের জন্য ভবিষ্যতে সাকিবের স’ঙ্গে চু’ক্তি রাখবে না সংস্থাটি। শুধু তাই নয়, দুদকের কোনো কার্যক্রমেও আর ডা’কা হচ্ছে না সাকিবকে।

 

এবার বিশ্বকাপের দেশ অস্ট্রেলিয়া থেকে নিয়ম ভা’ঙার খবর পাওয়া গেল সাকিবের বি’রু’দ্ধে। বিশ্বকাপ মঞ্চে ইতোমধ্যে দুইটি বি’তর্কি’ত ঘটনার জন্ম দিয়েছেন বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান। ব্রিসবেনে প্রবাসী বাংলাদেশিদের সংবর্ধনা অনুষ্ঠানে আয়োজকদের বিব্র’তকর পরিস্থি’তিতে ফেলেছিলেন বলে অভি’যোগ পাওয়া যায়।

 

ওই ঘটনার রেশ কা’টতে না কাটতেই আরও ভ’য়ঙ্ক’র অ’ভিযো’গ উঠেছে টাইগার কাপ্তানের বিরু’দ্ধে। জানা যায়, সিড’নিতে পৌঁছে বিসিবির বা টিম ম্যানেজমেন্টের অনুমতি না নিয়েই নিয়ম ভে’ঙে ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন অর্থের বিনিময়ে। ১৫ হাজার ডলার সম্মানী নিয়ে প্রবাসী বাংলাদেশিদের স’ঙ্গে ছবি তোলেন তিনি।

 

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) দুই পরিচালক জালাল ইউনুস ও খালেদ মাহমুদ সুজনের আপ’ত্তি উপেক্ষা করে তাসকিন আহমেদকে অনুষ্ঠানে নিয়ে গেছেন সাকিব। সেদিনই (মঙ্গলবার) বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন দলবল নিয়ে সিডনিতে পৌঁছান।

 

বিসিবির ওই দুই পরিচালক বিষয়টি বোর্ড সভাপতিকে অবহি’ত করেন। এমন শৃঙ্খ’লা ভা’ঙায় সাকিবের বিরু’দ্ধে ব্যবস্থা নেয়া হবে কিনা, জানতে চাওয়া হলে ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘আমরা অনুষ্ঠানটি বা’তিল করেছিলাম।

 

সাকিবকে যেতে নিষে’ধ করা হলেও শোনেনি। বিষয়টি বোর্ড জানে। বিশ্বকাপ শেষে যা করার করা হবে। আরও একটি গণমাধ্যমকে জালাল ইউনুস বলেন, ‘আমরা তো মা’না করেছিলাম অনুষ্ঠানটা করতে। তারপরও কেন করল জানি না। আর ওদেরই জি’জ্ঞেস করে দেখু’ন, ওরা কেন গেল। আমরা ওদের যেতে বলিনি। সূত্র : সমকাল।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *