পুরোনো প্রেমিকদের একসাথে দেখে দুই পুরুষ সতিন বললেন সুবাহ

সংগীতশি’ল্পী ইলিয়াস হোসাইন সম্প্র’তি তাঁর ফেসবুক হ্যা’ন্ডেলে ভে’রিফায়ে’ড প্রোফাইলে দুটি ছবি পো’স্ট করেন। গায়কের পো’স্ট করা ছবিতে দেখা মিলে ক্রিকেট তারকা নাসিরের। এই দুই তারকাই মডেল ও অভি’নেত্রী শাহ হুমায়রা সুবহার স’ঙ্গে সম্প’র্কে জ’ড়িয়ে আলোচিত।

 

গায়ক ইলিয়াস ছবি’র ক্যা’পশনে লেখেন, ‘পুরনো ব’ন্ধু’। একটি আ’ইটি সে’ন্টারে সা’ক্ষাৎ হয় তাদের। সেই বিষয় অবশ্য গায়কের পো’স্টের লোকে’শনে উল্লেখ করা হয়েছে। ইলিয়াসের এই ফেসবুক পো’স্ট নিয়ে এক ফ্রেমে ক্রিকেটার নাসির ও গায়ক ইলিয়াস শিরো’নামে সংবাদ প্রকা’শ হলে দৃ’ষ্টি পড়ে উল্লেখিত তার’কাদের এবং তাদের ভ’ক্ত ও শুভাকা’ঙ্ক্ষীদের।

 

এছাড়া সো’শ্যালেও শুরু হয় নানা আ’লোচনা-স’মালোচনা। আর সেই সংবাদে দৃ’ষ্টি পড়ার পরই ‘নাসির-ইলিয়াস’-এর নাম উল্লেখ না করে তাদের একহা’ত নিলেন শাহ হুমায়রা সুবহা। বুধবার (২ নভেম্বর) ফেসবুক হ্যা’ন্ডেলে ইঙ্গি’তপূর্ণ এক স্ট্যাটাস দেন সুবহা। সেখানে তিনি লেখেন, ফা’ন পো’স্ট : কথায় তো আছেই চো’রে চো’রে মাসতুতো ভাই।

 

দিন শেষে মানুষ কতটা নির্ল’জ্জ হতে পারে আবারও মানুষের কাছে প্রমা’ণ দিয়ে দিল তারা ২০৩/ দুই পুরুষ স’তিন। একজন মফিস আরেকজন চরের চড়ু’য়া মানুষ। তিনি আরও লিখেছেন, যে থু’থু ফেলেছি বি’ষ মনে করে, সেটাকে নিয়ে ভেবে রু’চি ন’ষ্ট করার মতো সময় নাই। আমার নাম জ’ড়িয়ে নি’উজ হচ্ছে, তাই কিছু মানুষের জন্য এই পো’স্টটা লিখলাম।

 

আর যারা প্রে’ম আর বি’য়েকে খেলাভাবে এবং মেয়ে মানুষকে খেলার পুতু’লভাবে- এসব নি’র্লজ্জ’দের দিয়েই এইসব বত্রিশ পাটি দাঁ’ত বের করে ২০৩ হয়ে ছবি তো’লাই সম্ভব। আলোচিত এই অভিনেত্রী আরও লিখেছেন, এই দুর্ধর্ষ এবং স্মরণীয় ছবির জন্য আমি ২০৩-কে একদিন বিশেষ পুরস্কারে পুরস্কৃত করবো। সবাই দোয়া করবেন আমার জন্য।”

 

সুবহার এই ফেসবুক পোস্টে নে’টিজেনরা মন্ত’ব্য করতে ভু’লেননি। সেখানে অধিকাংশ মন্তব্যে অভিনেত্রীর ‘দুই পুরুষ স’তিন’ অর্থে ক্রিকেটার নাসির ও গায়ক ইলিয়াসের নাম উল্লেখ করা হয়েছে। তবে এসব মন্ত’ব্যে কোনো সাড়া দেননি অভিনেত্রী।

 

এদিকে সুবহার এই ফেসবুক পো’স্ট সম্প’র্কে জানার জন্য একাধিকবার ফোন করা হলেও কোনো সাড়া পাওয়া যায়নি তার। তবে তিনি যে ‘দুই পুরুষ স’তিন’ অর্থে ‘নাসির ও ইলিয়াস’কে বুঝিয়েছেন, তা স্পষ্ট। কেননা, এই দুই পুরুষ তারকার সঙ্গেই সম্প’র্কে ছিলেন ‘বসন্ত বি’কেল’ সিনেমার অভিনেত্রী। তবে এখন দু’জনই সাবেক।

 

উল্লেখ্য, ২০১৮ সালে ফেসবুক লাই’ভে এসে ক্রিকেটার নাসিরের স’ঙ্গে প্রে’মের সম্প’র্ক রয়েছে বলে জানিয়েছিলেন মডেল-অভিনেত্রী সুবহা। তারপরই তারা দু’জনই আ’লোচনায় উঠে আসেন।

 

২০২১ সালের ১ ডিসেম্বর বিয়ে করেন সংগীতশি’ল্পী ইলিয়াসকে। কিন্তু বিয়ের এক সপ্তাহ পার না হতেই এ দম্প’তির সংসারে ভা’ঙনের সুর বাজে। দু’জনেই পাল্টাপাল্টি মাম’লা করেন একে অপরের বি’রু’দ্ধে। পরে অবশ্য তাদের বি’চ্ছে’দ হয়।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *