ভারতকে হারাতে পারলে জিম্বাবুয়ের ক্রিকেটারকে বিয়ে করবেন পাকিস্তানি অভিনেত্রী

জিম্বাবুয়ের যেকো’নো একজন ক্রিকেটারকে বিয়ে করার ঘো’ষণা দিলেন পাকিস্তানি অভিনেত্রী শেহার শিনওয়ারি। তবে স’ঙ্গে জু’ড়ে দিলেন শ’র্ত। বৃহস্পতিবার টুইট করে শেহার জানিয়েছেন, তিনি জ়িম্বাবুয়ের একজন ক্রিকেটারকে বিয়ে করতে চান।

 

তার জন্য টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতীয় দলকে হা’রাতে হবে জিম্বাবুয়েকে। শ’র্তটা একটু কঠিন হলেও অ’সম্ভব নয়। এই বিশ্বকাপে জিম্বাবুয়ে দল বেশ ছ’ন্দে রয়েছে। এরইমধ্যে তারা হা’রিয়েছে পাকিস্তানের মতো শক্তিশালী প্রতিপ’ক্ষকে।

 

সামনে ভারতের স’ঙ্গেও তাদের একটি ম্যাচ রয়েছে। সেই ম্যাচে ভারততে ব’ধ করতে পারলেই জিম্বাবুয়ের যেকোনো একজন ক্রিকেটারকে বিয়ে করবেন ওই পাকিস্তানি অভিনেত্রী।

 

এটাই অবশ্য প্রথম নয়, মঙ্গলবার বিশ্বকাপে ভারত-বাংলাদেশ ম্যাচ চলাকালীন শে’হার অসং’খ্য টুইট করতে থাকেন। সেই টুইটে তিনি লেখেন, এই ম্যাচে ভারত কোনো ভাবেই জি’ততে পারবে না। জিতবে বাংলাদেশই।

 

এর আগে অস্ট্রেলিয়ার বিরু’দ্ধে একটি টি-টোয়েন্টি ম্যাচে ভারত চার উইকেটে হেরে যাওয়ায় টুইটারে উল্লা’স প্রকাশ করতে দেখা যায় পাকিস্তানের এই অভিনেত্রীকে। সে সময় শেহার দা’বি করেছিলেন, ভারতের ক্রিকেট টিম আদতে ক্রিকে’টটাই খেলতে পারে না। তাই অস্ট্রেলিয়ার মতো দেশের কাছে তাদের খেলা শেখা উচিত।

 

শেহারের এই টুই’টগুলো প্রকাশ্যে আসার পরই সমাজমাধ্যমে তাকে নিয়ে হা’সি-মশ’করা শুরু হয়ে যায়। তাকে নিয়ে নানা মিম শে’য়ার করতে থাকেন অনেকে। অনেকেই টুইট করে দা’বি করেন, শেহার অবসা’দগ্র’স্ত। হ’তা’শা থেকেই তিনি এমন মন্তব্য করছেন।

 

একজন লেখেন, ‘আমার এটা ভেবেই খুব খারা’প লাগছে যে, আপনাকে সারা জীবন বিয়ে না করেই থাকতে হবে।’ এই মন্ত’ব্যের কারণ ব্যাখ্যা করে ওই ব্যক্তি লেখেন, ‘জ়িম্বাবুয়ে কোনো অবস্থাতেই ভারতকে হা’রাতে পারবে না।’

 

তবে ক্রিকেট অনুরাগীরা অবশ্য মনে ক’রিয়ে দিচ্ছেন, জিম্বাবুয়ের কাছে পাকিস্তানের মতো শ’ক্তিশা’লী দলও টি-টোয়েন্টি বিশ্বকাপে পরা’জিত হয়েছে। পাকিস্তানকে বিশ্বকাপের শেষ পর্যায়ে যেতে হলে সামনের ম্যাচটি জিততে হবে, পাশাপাশি ভারতকে জিম্বাবুয়ের কাছে হা’রতে হবে।

 

সে কারণেই শেহার ভারতের প’রাজয় চান বলে মত অনেকের। শেহারের জন্ম পাকিস্তানের হায়’দ্রাবাদে। ছোটপর্দার এই অভিনেত্রী ২০১৪ সালে একটি হা’সির ধারাবাহিকে অভিনয় করে প্র’চারে আসেন। তিনি সত্যিই জ়িম্বাবুয়ের কোনো ক্রিকেটারকে বিয়ে করতে পারবেন কিনা, তা জানা যাবে আগামী রবিবার। সেদিনই মুখোমুখি হবে ভারত-জিম্বাবুয়ে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *