বিশ্বকাপের ২ সপ্তাহ আগেই কাতারে পৌছে গেছে আর্জেন্টিনা দল

২০২২ কাতার ফুটবল বিশ্বকাপের এখ’নো বাকি ১২ দিন। আর্জেন্টিনার প্রথম ম্যাচ দুই স’প্তাহ পর। এরই মধ্যে আর্জেন্টিনা জাতীয় দলের এ’কাংশ পৌ’ছে গেছে কাতারে৷ ‘আমেরিকান চ্যাম্পিয়নদের স্বাগতম’ লেখা ব্যানার দিয়ে কাতারে বর’ণও করে নেওয়া হয়েছে ইতোমধ্যেই।

 

বিশ্বকাপের আগে আ’র্জেন্টিনার ম্যাচ আছে আরও একটি। আবুধাবিতে স্বাগতিকদের বি’রু’দ্ধে খেলবেন লিওনেল মেসিরা। সেখানেই পুরো দল এক’ত্রিত হবে। তবে তার অনেক আগেই আর্জেন্টিনা দলের একাংশ পৌঁছে গেছে বিশ্বকাপের ভেন্যু কাতারে।

 

সেই দলে আছেন কোচ লিওনেল স্ক্যা’লোনিসহ কোচিং স্টা’ফরা। সঙ্গে আছেন আর্জেন্টাইন ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্ল’দিও তাপিয়াও। খেলোয়াড়দের মধ্যে কেবল আছেন আর্জেন্টাইন ফুটবল লিগের খেলোয়াড় ফ্র্যা’ঙ্কো আরমানি।

 

আর্জেন্টাইন সংবাদ মাধ্যম জানাচ্ছে, কাতার পৌঁছে তারা ইতোমধ্যেই উঠে গেছেন কাতার বিশ্ববিদ্যালয়ে। বিশ্বকাপ চলাকালীন সময়ে এখানেই থাকবেন মেসিরা। ক্লদিও তাপিয়াকে স’ঙ্গে নিয়ে ৫০ সদস্যের একটি বহর গতকাল আর্জেন্টিনার এজে’ইজা বিমান বন্দর থেকে ব্য’ক্তিগত বিমানে চড়ে পাড়ি জমান কাতারের উদ্দে’শে।

 

মাঝে মাদ্রিদে যাত্রাবি’রতি ছিল আর্জেন্টাইন বহরের, পরে আজ মঙ্গলবার ভোর রাতে কাতারে পৌঁছেছে স্ক্যা’লোনি বাহিনী। এই বহরে আর্জে’ন্টাইন ফুটবল সভাপতি, কোচিং স্টাফ ও ফ্র্যাঙ্কো আরমানি ছাড়াও ছিলেন ফেডারেশনের বেশ কিছু শীর্ষ কর্মকর্তা, ডাক্তার, থে’রাপিস্ট, রাঁ’ধুনি ও তাদের সহকারীরা।

 

এমনকি নাপিতও স’ঙ্গে নিয়ে কাতারে পা রেখেছে আলবিসেলেস্তেরা। এদিকে টুইটারে ব্যক্তিগত অ্যাকাউন্টে ক্ল’দিও তাপিয়া লেখেন, ‘অনেক দিনের অপে’ক্ষার পর আমরা অবশেষে কাতারে যাচ্ছি।

 

সাড়ে চার কোটি আর্জেন্টাইনের আশা নিয়ে আমরা সেখানে যাচ্ছি। বিশ্বকাপের স্বপ্নটা শুরু হতে যাচ্ছে। আমরা যে কোনো সময়ের চেয়ে বেশি ঐক্যব’দ্ধ, এবার সময় সামনে তাকানোর’।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *