বিদ্যা সিনহা মিম ও শরিফুল রাজের প্রেমের রসায়ন রুপালি পর্দায় আগেই দেখেছেন দর্শক। রায়হান রাফি পরিচালিত ‘পরাণ’ ও ‘দামা’ল’ সিনেমায় জু’টি বেঁ’ধে অভিনয় করেন তারা।

 

বাস্তবেও তাদের প্রেমের সম্প’র্কের ই’ঙ্গিত দিলেন শরিফুল রাজের স্ত্রী চিত্রনায়িকা পরীমনি। পরীমনির এই ই’ঙ্গিত নতুন নয়। এর আগেও ‘দামাল’ সিনেমার প্রচারে গিয়ে হাত ধ’রাধ’রি নিয়ে ফেস’বুকে পো’স্ট করেছিলেন পরীমনি।

 

এবার সরাসরি মিমকে ট্যা’গ করে নিজের স্বামীকে নিয়ে স’ন্তুষ্ট থাকার পরামর্শ দিলেন পরীমনি। বুধবার (৯ নভেম্বর) দিবাগত রাত ২টার পর ফেসবুকে স্ট্যাটাস দেন পরীমনি।

 

সেখানে তিনি রাজ-মিমের দুই সিনেমার পরিচালক রায়হান রাফিকে ‘দালাল’ বলে আ’খ্যা দেন। মিমকে ট্যা’গ করে পরীমনি লিখেন, ‘মিম, নিজের জামাইকে নিয়ে স’ন্তুষ্ট থাকা উচিত ছিল।’

 

অন্যদিকে রাফিকে ট্যাগ করে পরীমনি লিখেন, ‘সিনেমার সাথে সাথে দালা’লিটাও ভালো করেন দেখি।’ আর নিজের বর রাজের উদ্দেশ্যে এই নায়িকা লিখেন, ‘এটা এতদূর গড়াতে দেওয়া উচিত হয় নাই তোমার।’

 

পরীমনি এই ফেসবুক স্ট্যা’টাসের উত্তর দেননি রাজ, মিম কিংবা রাফি। তবে মুহূ’র্তেই পরীমনির স্ট্যা’টাসটি ভাই’রাল হয়ে যায়।সম্প্রতি রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ ও ‘দামাল’ নামে দুটি সিনেমা মু’ক্তি পায়। সেখানে জুটি বেঁ’ধে অভিনয় করেছেন রাজ ও মিম। তাদের জু’টি ব্যা’পক নজর কে’ড়েছে দর্শকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *