ভালোই চলছিল ঢাকাই সিনেমার রো’মান্টিক দম্পতি রাজ-পরীর সংসার। ছেলেকে নিয়ে বেশ সুখেই দিন কা’টছিল তাদের। তবে হঠাৎ পরীর এক স্ট্যাটাসে আ’লোচনায় উঠে এসেছে তাদের দা’ম্পত্য। সঙ্গে নাম জ’ড়িয়েছে বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মীমের।

 

মীমকে উদ্দে’শ্য করে পরীমণি বলেছেন, এখন তোমাদের ব্যবসায়িক ছু’তোয় আলা’প চলে রাত দিন। আমি একা সারারাত বাচ্চাটাকে সাম’লাই। শুক্রবার (১১ নভেম্বর) ভোররাতে মীম ও রাজের ই’স্যুতে নিজের ফেসবুক আই’ডিতে এক স্ট্যাটাসে এ কথা বলেছেন পরীমণি।

 

ফেসবুক স্ট্যাটাসে পরীমণি বলেন, আসেন তা হলে কিছু বিষয় ক্লি’য়ার করি। এই যে মীম বললো- আমি জে’লাসি করলাম তোমার সঙ্গে! এটা ১০ জন আননোন লো’কে বলতেই পারে; কিন্তু তুমি কী করে এটি বলো? যেখানে পরাণ রি’লিজের পর সবখানে আমি বলে আসছি- রাজের সঙ্গে তুমি জু’টি হয়ে কাজ করো।

 

তোমাদের জু’টি দেখতে ভালো লাগে। এটি তোমরাও চাও। তোমার মাও সেদিন আমাদের লি’ভিংরুমে আমার সঙ্গে এ নিয়ে কতো কথা বললেন। এই তো সেদিন ইন’ফিনিটি সিজন-২ এর জন্য তোমাকে ন’ক দিলাম আমি। কী করে ভুলে গে’লিরে ভাই।

 

৫ দিন আগেও আবু রায়হান জুয়েল ভাইকে বললাম- রাজ আর মীমকে জু’টি করে নে’ক্সট কাজটা করে ফেলেন ভাই। মীমকে উদ্দেশ্য করে পরীমণি লেখেন, কিন্তু বিশ্বাস কর ভাই মীম, রাজের স’ঙ্গে তোর এই অতি মা’খামা’খিটা আমার সংসার, আমার বাচ্চা, আমার লাইফ- সব কিছুতে ঝা’মেলা করে দিচ্ছে।

 

এই যে দামা’লের তিন মাসের হলো রাইটস নিলা রাজ তুমি, তোমরা সবাই- এই হলো কা’ল এখন আমার জীবনের। এখন তোমাদের ব্যবসায়িক ছুতো’য় আলা’প চলে রাত-দিন। বিশ্বাস করো তোমাদের এই মাঝ রাতের ফোনালাপ আমার সত্যিই সমস্যা করে। আমি একা সারারাত বাচ্চাটাকে সাম’লাই। এসব ব’ন্ধ করো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *