বাংলাদেশের জনপ্রিয় সঙ্গী’তশিল্পী তাহসান খানের সাথে বিবাহ বি’চ্ছেদের পর ২০১৯ সালে ওপার বাংলার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা।

 

বিয়ের পর তাহসান-মিথিলার একমা’ত্র মেয়ে আইরাকেও আ’পন করে নিয়েছিলেন সৃজিত। মেয়ে আইরাও সৃজিতকে অনেক পছন্দ করে। একসাথে সৃজিত-মিথিলা দম্প’তি কা’টাচ্ছিলেন বেশ ভালো সময়। আইরাকে নিয়ে থাইল্যান্ড ঘুরতে গি’য়েছেন মিথিলা।

 

ব্যাংকক থেকে মেয়ের সাথে তো’লা ছ’বি এবং ভি’ডিও পো’স্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে। মা-মেয়ে একসাথে বি’ভিন্ন সময়ে ঘুরে বেড়ান তারা। তবে এবারের ভ্রমনে নেই মিথিলার দ্বিতীয় স্বামী সৃজিত মুখোপাধ্যায়। সপ্তাহখানিক আগে একসাথে পরিবারের সবার ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে দিয়েছিলেন সৃজিত। একসাথে গিয়েছিলেন সিনেমাও দেখতে।

 

তবে হঠাৎ কি এমন হলো? গত শনিবার সৃজিত-মিথিলার পাল্টাপাল্টি পো’স্ট সামাজিক যোগাযোগ মাধ্যমে। সেই পো’স্ট ঘিরেই তৈরি হয়েছে রহ’স্য। জোন বায়েজের লেখা জনপ্রিয় বি’চ্ছেদের গান ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা গানের লিরিক লিখে পো’স্ট করেন সৃজিত। আর সেই ক্যাপশনের সাথে পোস্ট করেন ডালপালা’হীন একটি মৃতগাছ। সেই গাছের সাথে দাঁ’ড়িয়ে আছেন তিনি।

 

যার ভাবা’নুবাদ দাঁড়ায় ‘এখানে রাগের দরকার নেই, এখানে দো’ষারো’পের প্রয়োজন নেই। এখানে কিছু প্র’মাণ করার নেই। সব কিছু একই রয়েছে, সৈকতে শুধুমাত্র একটা গাছ দাঁড়িয়ে রয়েছে একা। বিদায় অ্যা’ঞ্জেলিনা। এবার বিদা’য় নিতে হবে।’ যা দেখে ভ’ক্তদের ধারণা, হয়ত তাদের সম্প’র্ক ভালো যাচ্ছেনা।

 

সৃজিতের মনখারা’পের এই পোস্ট দেখার পর ভক্তদের মনে প্রশ্ন, তবে কি সৃজিত-মিথিলার দাম্প’ত্য ক’লহ চলছে? এই আ’গুনে যেন পে’ট্রোল ঢা’ললেন মিথিলা। সৃজিতের পোস্টের পর মিথিলাও নিজের ছবি দিয়ে পোস্ট করেন টুই’টারে। সেখানে তিনিও একটি বির’হী ক্যাপশন দিয়েছেন।

 

ইংরেজিতে লেখা নেই ক্যাপশনে তিনি যা লিখেছেন তার ভাবার্থ দাঁ’ড়ায়, ‘কীভাবে তুমি জানো যে সেই প্রে’ম সত্যি? কীভাবে জানো সেই প্রেম ন্যা’য্য? সেই প্রেম আর নেই এটার জানার আগে সেই উত্তর খুঁজতে কতদূর তুমি যেতে পারো? ’ পরপর দুইজনের বি’চ্ছেদের পোস্ট দেখে সবার মনে প্রশ্ন, তবে কি আবার ভা’ঙছে মিথিলার সংসার?

 

তাহসানে খানের সঙ্গে বি’চ্ছেদের পর বাংলাদেশের গুণী নির্মাতা ইফতেখার আহমেদ ফাহমির সাথে কিছু ছবি ভা’ইরা’ল হয় মিথিলার। এছাড়া স’ঙ্গীত শিল্পী জন কবিরের সাথেও সম্প’র্কের গু’ঞ্জন ছিলো মিথিলার নাম জ’ড়িয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *