কাতার প্রবাসী স্বামীর সঙ্গে ঝগড়া করে নবজাতককে রাস্তায় ফেলে আসে মা

স’ন্ধান মিলেছে নরসিংদীতে কুড়িয়ে পাওয়া শিশুর মায়ের। নবজাতকের মায়ের নাম জুয়েনা আক্তার। তিনি মনোহরদী উপজেলার চন্দনবাড়ী গ্রামের সাইফুলের মেয়ে।

 

রোববার (১৩ নভেম্বর) রাস্তার পাশ থেকে কাগজে মো’ড়ানো একটি নবজাতক শিশু উ’দ্ধার করে পুলিশ। পরে নবজাতক শিশটিকে মনোহরদী উপজেলা স্বাস্থ্যকে’ন্দ্রে ভর্তি করা হয়।

 

বিষয়টি বিভিন্ন গণমাধ্যমে প্র’চার হলে নবজাতকের মায়ের স’ন্ধান মেলে। মঙ্গলবার (১৫ নভেম্বর) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে দেখা যায়, কু’ড়িয়ে পাওয়া নবজাতক শিশুটি তার মায়ের কোলে।

 

জুয়েনার স্বামী মোয়াজ্জেম মধ্যপ্রাচ্যের কাতার প্রবাসী। স্বামী গত আট মাস আগে কাতার চলে গেলে জুয়েনা চন্দনবাড়ী গ্রামে ভাড়া বাড়িতে বসবা’স শুরু করেন। জুয়েনা জানান, স্বামীর স’ঙ্গে তার ঝগ’ড়া হওয়ার কারণে শিশুটি জন্ম নেওয়ার পর নবজাতক কন্যা শিশুটিকে গভীর রাতে মনোহরদী সরকারি কলেজের রাস্তায় পাশে ফেলে আসেন।

 

পরদিন বিষয়টি আশে পাশের মানুষ টে’র পেলে জুয়েনা নিজেকে নবজাতকের মা দা’বি করেন। পুলিশের মাধ্যমে শিশুটিকে তার নিজের কাছে ফি’রিয়ে নেন।

 

জুয়েনার প্রবাসী স্বামী মোয়াজ্জেমের সঙ্গে যো’গাযোগ করা হলে তিনি জানান, আমার স্ত্রী গ’র্ভবতী হওয়ায় মানুষের বাসায় কাজ করতে আমি নি’ষেধ করি। সে আমার কথা না মেনে ঝগ’ড়া করে।

 

এ জন্য আমার সন্তান ভূমি’ষ্ট হওয়ার পর সে তাকে রা’স্তায় ফেলে আসে। ভাড়া বাসার মালিক বলেন, জুয়েনা একাই তার সন্তান প্র’সব করেছে। সবার আ’গোচরে সে তার নবজাতককে রাস্তায় ফেলে আসে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *