আজ কাতারের আল বিদা পার্কে হায়া কার্ডধারীদের জন্য একটি পরী’ক্ষামূলক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। বিকেল ৫টায় গেট খুলে দেওয়া। এই প্রোগ্রামটি রাত ১০টা পর্যন্ত চলবে। আয়োজকরা ই-মেইল করে বিষয়টি জানিয়েছে।

 

এই অনুষ্ঠানটি ফিফা বিশ্বকাপ শুরু হওয়ার একদিন আগে ১৯ নভেম্বর ভেন্যুটির গ্র্যা’ন্ড উদ্বোধ’নের আগে চূ’ড়ান্ত মহড়া হিসাবে কাজ করবে। যারা ইভেন্টে উপস্থিত থাকবেন তাদের আবাসিক ডিজে এবং মাইকেল জ্যাকসন ট্রিবিউট শো দ্বারা বিনো’দন দেওয়া হবে।

 

দর্শকরা এখানে ৭টা থেকে ১০ টা পর্যন্ত আন্তর্জাতিক পানীয় উপভো’গ করতে পারবেন। উল্লেখ্য যে, এই ইভেন্টটি শুধুমাত্র হায়া কার্ডধারীদের জন্য। হায়া কার্ড ছাড়া গেটের ভেতরে প্রবেশ করতে দেওয়া হবেনা।

 

আজ এখানে ২০ হাজার মানুষের জন্য প্রবেশাধিকার দেওয়া হবে। হায়া কার্ডধারীদের জন্য আগে আসলে আগে পাবেন ভিত্তিতে অনুষ্ঠানটি পরিচালিত হবে।

 

ফুটবল বিশ্বকাপ মানেই স্বাগতিক দেশে লাখো পর্যটকের ভি’ড়। যার বেশিরভাগই আসেন ইউরোপ ও আমেরিকা মহাদেশের বিভিন্ন দেশ থেকে। মধ্যপ্রাচ্যের মুস’লিম প্রধান দেশ কাতারে বিশ্বকাপ আয়োজনের শুরু থেকেই এ বিষয়গুলো নিয়ে আলদা করে নজর দিয়েছিল ফিফা। তাই তাদের অনুরো’ধে দেশের প্রচলিত আই’নকানুন অনেকটাই শিথিল করে কাতার প্রশাসন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *