ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা মীর সাব্বিরের বি’রু’দ্ধে বু’লিং’য়ের অভি’যোগ এনে অ’সুস্থ হয়ে পড়েছেন উপস্থাপিকা ইসরাত পায়েল। তিনি একটি গণমাধ্যমকে জানান, আমি সাইবার বু’লিংয়ের শি’কার।

 

সেদিন মঞ্চে মীর সাব্বিরের ওই ম’ন্তব্যের কারণে সা’ইবার বু’লিং হচ্ছি। এই মুহূ’র্তে আমি অ’সুস্থ হয়ে পড়েছি, কথা বলার পরিস্থিতিতে নেই। এ ছাড়া এ বিষ’য়টি নিয়ে কথা বাড়াতে চাচ্ছি না।

 

এর আগে এক ভি’ডিওবা’র্তায় পায়েল বলেছিলেন, মীর সাব্বির যে মন্ত’ব্য করেছেন, তা ঠিক হয়নি। নারীর পো’শাক নিয়ে যদি তার আপ’ত্তি থাকে, তাহলে সেটি তিনি তার পরিবারের ওপর প্রয়ো’গ করতে পারেন।

 

অন্যদের পোশাকের ব্যাপারে নাক না গ’লানোই উচিত। এদিকে উপস্থা’পিকার অভিযো’গের প্রেক্ষিতে গত বুধবার (১৬ নভেম্বর) নিজের সেই মন্তব্যের বিষয়টি স্প’ষ্ট করেন মীর সাব্বির। তার ভা’ষ্য, ‘এক দেশের গা’লি, আরেক দেশের বু’লি।’

 

এ কথা বলার পেছনে অভি’নেতার কোনো উদ্দেশ্য ছিল না। উপস্থাপিকা তার শ’ব্দের মানে বুঝতে পারেননি। প্রসঙ্গত, গত ১১ নভেম্বর মিসেস ইউনিভার্স প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে বিচারক হিসেবে হাজির হন মীর সাব্বির। অনুষ্ঠানের একপর্যায়ে উপস্থাপিকা তাকে ম’ঞ্চে ডেকে নেন।

 

এ সময় উপস্থাপিকা অভিনেতার কাছে বরিশালের আঞ্চলিক ভাষায় একটি ডা’য়ালগ শুনতে চান। তখন তাকে উদ্দেশ্য করে মীর সাব্বির বলেন, ‘এই মা’তারি তুমি এরম উ’দলা গায়ে দাঁ’ড়ায়ে আছো কিয়েরলিগা।’ ওই সময় বিষয়টি স্বাভাবিকভাবে নিলেও পরবর্তীতে অভি’যোগ তোলেন পায়েল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *