বেশকিছু দিন ধরে সা’মাজিক যোগাযোগ মাধ্যম পরী-রাজ-মিমকে নিয়ে স’রগ’রম। তার ভেতর নতুন খবর, রাজের স’ঙ্গে আর জুটি বেঁ’ধে কাজ করতে চান না বলে সাফ জানিয়েছেন বিদ্যা সিনহা মিম। কিন্তু এই জু’টিই ছিল বাংলা সিনেমার নব জাগরণের কা’ণ্ডারী। বাংলা সিনেমার ম’রা গা’ঙে জো’য়ার এসেছে রাজ-মিম-সিয়ামদের হাত ধ’রে।

 

২০২২ সালে ঢাকাই বাংলা সিনেমার ছিল জয়জয়কার। আর এই গণজো’য়রে মিশে আছে বেশকিছু নতুন শি’ল্পীর নাম। শরিফুল ইসলাম রাজ তাদের ভেতর অন্যতম। বাংলা সিনেমা ই’ন্ডাস্ট্রিতে এখন রাজ করছে রাজ। সিনেমায় শু’রুর আগে রাজের জীবন বিভিন্ন ফ্যা’শন শো-এর র‌্যা’ম্পে হেঁ’টে কখনো আবার কে’টেছে বিভিন্ন ব্রা’ন্ডের অফিশিয়াল ফ’টোশু’ট করে। কাজ মিলতো না স’বসময়। ক’ঠিন সময় কে’টেছে তখন।

 

তবে রাজের বাংলা সিনেমার বড়পর্দায় অভিষে’ক হয় রেদওয়ান রনির আইস’ক্রিম সিনেমার মাধ্যমে। এরপর করেছেন আ’রো কিছু সিনেমা। তবে সবচেয়ে বেশি আলোচনায় আসেন মিজানুর রহমান আরিয়ানের চরকি অ’রিজিনাল ফি’ল্ম ‘নেটওয়ার্কের বাইরে’ চলচ্চিত্রের মাধ্যমে। এরপর রাজের রা’জত্ব কমেনি, রাজ্যের প্র’সার ঘটেছে অনেক গুণ।

 

এ বছর ৮ নভেম্বর ছিল রাজের জন্মদিন। তবে সেটি উদযা’পন করেছেন নিরবে নিভৃতে। একদম ঘ’রোয় পরিবেশে স্ত্রী-সন্তান নিয়ে পা’লন করেছেন জন্মদিন। তবে রাজের বিয়ের আ’ড়ের জীবনের জন্মদিন ঠিক এমন ছিল না। বন্ধুদের স’ঙ্গে আ’ড্ডা মে’রে জন্মদিন পালন করতেন। ‍কিন্তু সময়ের স’ঙ্গে এবার পারিবা’রিক সময়টা’কেই বেছে নিয়েছেন এই নায়ক।

 

রাজ সংবাদমাধ্যমকে জানিয়েছেন, যে এলাকাগুলোতে বে’ড়ে উঠেছেন সেসব জায়গা স্ত্রী পরীমনির স’ঙ্গে ঘু’রে বেড়িয়েছেন। স’ঙ্গে ছিল তাদের ছেলে রাজ্য। সম্প্রতি তার স্ত্রী পরীমনি ফেস’বুকে চিত্রনায়িকা মিম এবং রাজকে নিয়ে বি’বাহব’হির্ভূ’ত সম্প’র্কের আভা’স দেন। এই বিতর্কের পর মিম রাজের স’ঙ্গে আর কোনো সিনেমায় জু’টিব’দ্ধ হয়ে কাজ করবে না বলে জানিয়ে দিয়েছেন।

 

সেসব বিষয়ে তাকে জি’জ্ঞেস করা হলে রাজ জানান এসব নিয়ে কথা বলতে চাই না। এটি আমার জীবনে গুরু’ত্বপূর্ণ না। পরিবার সবার আগে। আমার বাবাও এমন ছিলেন। নিজের সং’সারকে আগে প্রাধান্য দিতেন তিনি। পরীমনির সাম্প্র’তিক ফে’সবুক স্ট্যা’টাস সম্প’র্কে রাজ জানান, পরী হয়তো তার আ’বেগ, অভিমা’নের জায়গা থেকে এসব করেছে।

 

তবে সেটার দায়িত্ব আমি নেব না। নিতে চাইও না। আমার ঘরে বউ, বাচ্চা রেখে আমি সা’রারা’ত ধরে’ অন্য মেয়ের স’ঙ্গে কেন কথা বলব? কেন প্রে’ম করব? আরে আমি তো সেই রকম ছেলে না, লু’কিয়ে প্রে’ম করব। কোনো মেয়ে পছ’ন্দ হলে পরীকেই সরাসরি বলতে পারি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *