পেটের মধ্যে কেউ না নড়ায় মন খারাপ পরীমনির

বাবা-মা হয়েছেন ঢালিউডের রোমান্টিক দম্পতি রাজ-পরী। তাদের ঘর আলো করে এসেছে পুত্রসন্তান। ছে’লের নাম রেখেছেন শাহীম মুহাম্ম’দ রাজ্য। মাতৃত্বের স্বাদ পেয়ে পরীর সুখের অন্ত নেই। ছে’লেকে ঘিরেই তার ব্যস্ততা। প্রায় প্রতিদিনই পরিচিতদের কেউ না কেউ রাজ্যকে দেখতে বাসায় হাজির হচ্ছেন।

সকলের দোয়া ও ভালোবাসার কেন্দ্রে ছোট্ট রাজপুত্র। তবে এতকিছুর মধ্যেও গর্ভাবস্থার দিনগুলো মিস করছেন নায়িকা। গত শনিবার (২৭ আগস্ট) রাতে ফেসবুক স্ট্যাটাসে পরী লিখেছেন, ‘আমি আমা’র গর্ভাবস্থার দিনগুলো খুব মিস করছি। পেটের মধ্যে কেউ নড়ে না, আমা’র ভাল্লাগে না।’ সেই পোস্টের নিচে রাজকে মেনশন দিয়ে তিনি বুঝিয়ে দিয়েছেন, কথাগুলো স্বামীকেই বলছেন!

সেখানে রাজ মন্তব্য করেছেন, ‘তোমাকে মনে পড়ছে পরী।’ রাজ্যর মা আগেই জানিয়েছিলেন, প্রেগন্যান্সির সময়টায় নানানভাবে নিজেকে সময় দিয়েছেন তিনি। নিজের মতো করে নতুন নতুন অনেক কিছু শিখেছেন। প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গো’পনে বিয়ে করেন রাজ-পরী।

চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা। গত ১০ আগস্ট বিকেল ৫টা ৩৬ মিনিটে রাজধানীর এভা’রকেয়ার হাসপাতা’লে ছে’লের জন্ম দেন তিনি।

নবজাতককে বরণ করতে আয়োজনের কমতি রাখেননি ঢালিউডের রোমান্টিক এই দম্পতি। সন্তানের জন্য কেনাকা’টা করে ঘরভর্তি করে ফেলেন। তারকা দম্পতির সন্তানের জন্য কেনা জিনিসপত্র দেখে নে’টিজেনরা আগেই অনুমান করেছিলেন, ছে’লের মা হচ্ছেন পরী। অবশেষে সেটিই সত্যি হয়েছে। রাজ-পরীর ঘরে রাজ্যই এসেছে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *