সব সময়ই তারকাদের বিয়ে সং’সার আর ব্যক্তিজীবন ভ’ক্তদের পু’লকি’ত করে। তাদের চলাফেরা, পোশাক প’রিচ্ছে’দ থেকে শুরু করে সবকিছুই ফ’লোআপ করেন তারা। আবার কখনো কখনো নিজের পছ’ন্দের তারকার স’ঙ্গে নিজেকেও নিয়ে যায় তারকা বনে। এমন ভ’ক্ত অনেক আছে নায়ক সাইমন সাদিক আর বুবলির।

 

তাদের খাওয়া-দাওয়া থেকে শুরু করে লাইফ স্টা’ইল পর্যন্ত ফলো করতে দেখা গেছে অনেককে। সেখানে নিজের পছ’ন্দের তারকাদের বিয়ের খবরে চ’মকে উঠবারই কথা। সাইমন-বুবলির গায়েহ’লুদ; আগামী ২৫ তারিখে বিয়ে! এমন শি’রোনা’মে চ’মকে ওঠার কোন কারণ নেই।

 

এই তারকাদের বা’স্তবে বিয়ে না হলেও পরিচালক জসীমউদ্দিন জাকিরের ‘মায়া: দ্য লাভ’ সিনেমায় দুই নায়ক-নায়িকার গায়েহলুদের ছ’বি প্রকা’শ করেছেন পরিচালক জসিমউদ্দিন জাকির। সেখানে লিখেছেন, ‘মায়া: দ্য লাভ’ ডে-১৫। এই পরিচালক মুঠোফো’নে কথা বলেছেন দে’শ রূ’পান্ত’র অ’নলা’ইনের স’ঙ্গে।

 

তিনি বলেন, ‘সাইমন সাদিক আর নায়িকা বুবলির গায়েহলুদের অনু’ষ্ঠান করছেন। আগামী ২৫ তারিখে দু’জনের বিয়ে দেবেন। এ ছাড়া বাকি আরও কিছু চম’ক রাখবেন। তা আ’পাতত জানাতে চাচ্ছেন না। এমনকি একইভাবে নায়ক রোশনের স’ঙ্গেও হতে পারে বলে জানান। সেটি দেখার জন্য দর্শ’কদের অব’শ্যই হল এ যেতে হবে।’

 

এই পরিচালক জানায়, ‘কি হবে জানি না। গল্প লিখছি আর শু’টিং করছি। এটি শেষ ল’টের কাজ। আগামী বছরে ছবিটি হ’ল এ মু’ক্তি দিবা’র পরিকল্পনা রয়েছে বলে তিনি জানান। বাস্তব জীবনে এই দুই তারকারই সংসার আছে। নায়ক সাইমন সাদিকের ঘরে দুই দুটি ছেলে সন্তান থাকলেও বুব’লির ঘরে একটি ছেলে স’ন্তান রয়েছে। নাম ‘বীর’।

 

বাবাও বাংলাদেশের সুপারস্টার শাকিব খান। সেটিও ইতিম’ধ্যে সবার জানা। তবে একটি বিশ্ব’স্তসূ’ত্র জানিয়েছেন ভিন্ন খবর, ‘নায়ক সাইমন সাদিকের সং’সার সুখের হলেও সংসার নিয়ে বেশি সুখী ন’য় নায়িকা বুবলি। ব্যক্তি জীবনে যতই কথা বলুক না কেন বা’স্তবে দেখা গেছে তার উ’ল্টো চিত্র। কেননা শাকিব খানের সকল ছবি থেকে বা’দ পড়েছেন তিনি। এমনকি ভা’টা প’ড়েছে তাদের বাস্তব সংসার জীবনে।’

 

সূত্রটি আরও জানায়, ‘নায়িকা বুবলি সোশ্যাল মি’ডিয়ায়সহ গণমাধ্যমে স্বামী শাকিব খানকে নিয়ে যে সকল ব’ক্তব্য দেন তা মি’থ্যা অ’যৌক্তিক। কারণ তাদের সং’সারে কারও স’ঙ্গে কারও মিল নেই। বিভিন্ন গণমাধ্যমে শাকিব-বুবলির ডিভো’র্স ঢা’লাওভাবে তা প্রকাশিত হয়েছে।’

 

এদিকে গেল ২০ নভেম্বর ঢালিউড এই তারকা শবনম বু’বলীর জন্মদিন ছিল। ৩৩ পূ’র্ণ করেছেন তিনি। সাত বছর ধরে চলচ্চিত্রে অভিনয়ের স’ঙ্গে জ’ড়িত আছেন। সংবাদ পাঠিকা থেকে চলচ্চিত্রে আসা বুবলীর প্রথম চলচ্চিত্র ‘বসগিরি’। শা’কিব খানের সঙ্গে অ’ভিনয় করে তিনি সবচেয়ে বেশি আলোচিত।

 

শাকিব খানের স’ঙ্গে একটানা ১০টি চলচ্চিত্রে অভিনয়ের পর নিরব, রোশান, আদর আজাদের মতো নায়কের বিপরী’তেও অভিনয়ে দেখা গেছে তাঁ’কে। এ ছাড়াও জানা যায়, নায়ক সাইমন সাদিক শু’টিং করছেন অপু বিশ্বাসের স’ঙ্গে অন্যদিকে নায়িকা বুবলি শু’টিং করছেন মাহফুজ আহমেদ আর শরিফুল রাজের বিপরীতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *