জেমসের কনসার্টে সিয়ামকে জো’র করে চু’মু, ‌থা’প্পড়ে গাল কে’টে গেছে তরুণীর

গতকাল বুধবার রাজধানীর আ’র্মি স্ট্রেডিয়ামে ‘তারুণ্যের বাংলাদেশ কনসার্ট’ গাই’ছিলেন জেমস। সেই কনসা’র্টোর দর্শক সাড়িতে ঘ’টল এলা’হি কা’ণ্ড। নায়ক সিয়াম আহমেদ কনসার্ট উপভোগের সময় হু’ট করেই এক তরুণী এসে চু’ম্ব’ন করে বসেন। এমন কা’ণ্ডের পর সিয়ামও বসে থাকেননি।

 

ক’ষে চ’ড় মা’রেন ওই তরুণীকে। ধা’ক্কা দিয়ে দূ’রেও ঠেলেন। এদিকে চ’ড় খেয়ে চু’পসে যান ওই তরুণী। কিছু না বলেই মুখ ঢেকে স্থান ত্যা’গ করেন। আজ বৃহস্পতিবার সামাজিক যোগাযোগ মাধ্যমে ছ’ড়িয়ে পড়ে ওই ঘটনার একটি ভি’ডিও ক্লি’পস। রীতিমত ভা’ইরা’ল। ভি’ডিওর ওই তরুণীকে অনেকেই চিনেন।

 

অনেকেই নাও চিনতে পারেন। তিনি আসলে অভিনে’ত্রী সুনেরাহ বিনতে কামাল। সেই ভি’ডিওটি ভা’ইরা’ল হওয়ার পর সুনেরাহকে ধু’য়ে দিচ্ছেন অনেকেই। সিয়ামের স’ঙ্গে তিনি কেনো এমনটি কর’লেন? এ প্র’শ্নও করছেন কেউ কেউ। বিবাহিত একজন নায়ককে প্রকা’শ্যে চু’মু দিতে যাবেন কেনো? থা’প্পর দিয়ে সিয়াম উচিত শিক্ষা দিয়েছেন- এমনটিও বলছেন কেউ কেউ।

 

এদিকে মূল ঘটনা জানতেই যো’গাযোগ করা হয় সুনেরাহ বিনতে কামালের স’ঙ্গে। তিনি জানান, সিয়ামের হাতের ও্ইদিনের চ’ড় খেয়ে বেশ ব্যা’থা পেয়েছেন। গা’লও কে’টে গেছে কিছুটা। তবে কাউ’কে ভু’ল বুঝতে বারণ করেছেন এই নায়িকা। জানিয়েছেন এটি একটি ছ’বির শু’টিং’য়ের দৃ’শ্য।

 

জানা গেছে, ছবিটির নাম ‘অন্তর্জাল’। সাইবার ওয়া’র্ল্ড নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি। যে ছবিতে সিয়ামের বিপরী’তে রো’বটপ্রেমী প্রিয়ম নামের একটি চরিত্রে অভিনয় করছেন সুনেরাহ। ছবিটিতে কনসার্ট চলাকালীন সময়ে ঘটে যাওয়া ওই ঘটনার মতো একটি দৃ’শ্যে রয়েছে।

 

কাকতালীয়ভাবে বুধবারের কনসা’র্ট পেয়ে যান অন্তর্জাল পরিচালক দীপংকর দীপন। তাই আয়োজক কমিটির অনুমতি নিয়েই সেখানে ওই দৃ’শ্যের শু’টিং করা হয়। সুনেরাহ আরও বলেন, ‘বিষয়টি খো’লাসা করতে চাইনি।

 

কিন্তু ভি’ডিওটি কে বা কারা যেনো ছ’ড়িয়ে দেয় ফে’সবুকে। এরপরই ভা’ইরা’ল হয়ে যায়। ভি’ডিও দেখার পর আমাকে সবাই যে যার মত বু’লিং করছেন। কিছু না বোঝেই নানাভাবে নি’জের মতো করে ঘটনা বানিয়ে বলছেন। তাই এখন খোলা’সা করতে হলো।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *