কাতার এসে নেইমারের কাছ থেকে অটোগ্রাফসহ জার্সি উপহার পেলেন তামিম

সার্বিয়ার বিপ’ক্ষে ম্যাচ দিয়ে নিজেদের বিশ্বকাপ মি’শন শুরু করে ব্রাজিল। ম্যাচটিতে ২-০ গোলের জ’য় পায় সেলেসাওরা। ম্যাচের গোল দুইটি করেন রিচার্লিসন।

 

হেক্সা জয়ের মিশনে না’মা ব্রাজিলের এই ম্যাচটি মাঠে বসেই দেখেন বাংলাদেশ ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল। কাতারের লুসাইল স্টেডিয়ামে ব্রাজিল-সার্বিয়ার ম্যাচ শেষে ব্রাজিলিয়ান সুপারস্টা’র নেইমারের অটোগ্রাফসহ একটি জার্সি তামিমের হাতে তুলে দে’ন তার পাবলিসিটির দায়ি’ত্বে থাকা বাংলাদেশের ছেলে রবিন মিয়া।

 

তামিমকে জা’র্সি তুলে দেয়ার পর দেশের একটি বেসরকারি টে’লিভিশ’নেও এ বিষয়ে সা’ক্ষাৎকারও দিয়েছেন রবিন। এর আগে, তামিমকে জা’র্সি তুলে দিচ্ছেন রবিন। যেখানে নেইমারের অ’টোগ্রা’ফ দেখা যাচ্ছে। এমনই দুই-তিনটি ছবি সামা’জিক যোগাযোগ মাধ্যমে ভাই’রাল হয়।

 

গত ২১ অক্টোবর সোশ্যাল মিডিয়ায় ব্রাজিল-সার্বিয়া ম্যাচের টি’কিট পাওয়ার কথা জানিয়েছিলেন তামিম। এরপর বৃহ’স্পতিবার (২৪ নভেম্বর) ম্যাচটি সরাসরি দেখেন টাইগার কা’প্তান।

 

উল্লেখ্য, ১৯৯৮ বিশ্বকাপে রোনালদোর খেলা দেখে ব্রাজিলের প্রে’মে পড়েছেন তামিম ইকবাল। শুধু তামিমই ন’ন তার পরিবারের প্রায় সবাই ব্রাজিলকে সাপো’র্ট করে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *