‘লগে আছি ডটকম’-এর এমডি গ্রেফতার, নগদ মিললো লাখ লাখ টাকা!

বর্তমান সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘ব‌্যাচেলর পয়েন্ট’। এটির নির্মাতা কাজল আরেফিন অমি। নাট’কটির জনপ্রিয়তা এতটাই ছাড়িয়ে যায় যে দর্শকের আ’গ্রহের কারণে বর্তমানে এর চতুর্থ সি’জন চলছে।

 

এই সিজনেও ইউটি’উবে নাটকের পর্বগুলো পাচ্ছে মি’লিয়ন মিলিয়ন ভি’উ। আজ সোমবার (২৮ নভেম্বর) ইউটিউবে উ’ন্মুক্ত হবে নাটকটির নতুন পর্ব। এই পর্বে গ্রে’ফতার হন লগে আছি.কম-এর এমডি মুসাফির সৈয়দ বাচ্চু।

 

গল্পের প্রয়োজনেই নাটকের এই চরি’ত্রটি তৈরি করা হয়েছে জানিয়ে নির্মাতা অমি বলেন, ‘এই নাটকে সবার প্রিয়, এলাকার বড় ভাই বাচ্চু ‘লগে আছি.কম’ থেকে কোটি কোটি টাকার অর্ডার নেয়। কিন্তু ডেলি’ভারিগুলো ঠিকঠাক মতো দিচ্ছে না।

 

সে জন্য পাবলিক তার বিরু’দ্ধে মাম’লা করে। এবং তাকে গ্রে’ফতার করা হয়। এই নির্মাতা আরও জানান, ‘শুভ এবং হাবু অনেক টাকা পয়সা তাদের কো’ম্পানিতে বিনিয়োগ করে। দিনশেষে তারা বিশাল বড় ধ’রা খায়।’

 

প্রসঙ্গত, ‘ব্যাচেলর পয়েন্ট’ ধারাবাহিকের যাত্রা শুরু ২০১৭ সালে। চলতি বছরের শুরুর দিকে তৃতীয় মৌসুম শেষ হওয়ার পর চতুর্থ মৌসুমের প্রচার শুরু হয়।

 

এতে মারজুক রাসেল ছাড়াও অভিনয় করেছেন জিয়াউল হক পলাশ, চাষী আলম, সাবিলা নূর, সানজানা সরকার, ফারিয়া শাহরিন, সুমন পাটোয়ারি, শরাফ আহমেদ জীবন, আবদুল্লাহ রানা, মনিরা মিঠু, পাভেল, শিমুল, পারসা ইভানা, আশুতোষ সুজন প্রমুখ।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *