কাতারে স্টেডিয়ামের গ্যালারিতে বসে ব্রাজিল ভক্তদের বোকা বানালেন নকল নেইমার

চো’টের কারণে গ্রুপ পর্ব থেকে প্রায় ছি’টকে গেছেন নেইমার। সুইজারল্যান্ডের বিপ’ক্ষে তিনি খেলবেন না সেটা নিশ্চিতই ছিল। গতকাল ম্যাচের সময় ব্রাজিলিয়ান ডাগআউটেও দেখা যায়নি তাকে।

 

অথচ তিনি কি না গ্যালারিতে বসে উপভো’গ করেছিলেন খেলা! অবা’ক হচ্ছেন? হওয়ারই কথা! গ্যালারিতে থাকা বাকি দর্শকরাও তাকে দেখে অবা’ক হয়েছিলেন। তবে আসল কথা হচ্ছে তিনি নেইমার ছিলেন না।

 

কেউ একজন ‘নক’ল’ নেইমার সেজে বো’কা বানিয়েছেন ব্রাজিল ভ’ক্তদের। যদিও হুব’হু নেইমারের মতোই শরী’রে ট্যাটু, চোখে সানগ্লাস, মাথায় টু’পি ছিল তার। তাকে দেখে ছবি তোলার হি’ড়িক লেগে যায় সম’র্থকদের ভেতর।

 

কিন্তু তার রহ’স্য বের হতে সময় লাগেনি। সেটা বুঝা যায় তার ‘নাইকি’ জুতো দেখেই। নাইকি জুতো পরা নেইমার ছে’ড়ে দিয়েছেন ২০২০ সাল থেকে। এখন তার জুতো স্প’ন্সর করে আরেক ক্রীড়াসামগ্রী প্রস্তুতকারক প্রতিষ্ঠান ‘পুমা’।

 

আসল নেইমার এখন চো’ট কা’টিয়ে উঠার জন্য পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাচ্ছেন। বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে সার্বিয়াকে ২-০ গোলে হা’রায় ব্রাজিল। সেই ম্যাচেই ৯ বার ফাউলের শি’কার হন নেইমার। যার ফলে গোড়ালি ম’চকে যায় এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডের।

 

খেলার ৮০ মিনিটে মাঠ থেকে উঠে যাওয়ার পর চোখ থেকে পা’নি ফেলেন তিনি। তখন মনে হচ্ছিল, বিশ্বকাপটা বো’ধ হয় এখানেই শেষ তার। তবে সবকিছু ঠিকঠাক থাকলে শেষ ষোলো রাউ’ন্ডে মাঠে দেখা যেতে পারে নেইমারকে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *