কাতারে কাবিলার জন্য টিকেট নিয়ে ঘুরছেন আশরাফুল, দিতে চান ব্রাজিল ম্যাচের টিকেট!

বিশ্বকাপের উ’ন্মাদ’নায় মেতেছে গোটা বি’শ্ব। মেতেছে বাংলাদেশের আ’পমর জনতাও। বিশ্বকাপ নিয়ে বাংলাদেশের মানুষের উ’চ্ছ্বাস দেখে আন্তর্জাতিক গণমাধ্যমগুলো প্রতিনিয়ত বিষয়টি তুলে ধ’রছে। পি’ছিয়ে নেই ফুটবলের সর্বোচ্চ নি’য়ন্ত্রক সংস্থাও। আর্জেন্টিনার সমর্থকদের উল্লা’সের পর ব্রাজিল সমর্থ’কদের উল্লাসও ভালোভাবেই তু’লে ধরেছে ফিফা।

 

বিশ্বকাপ নিয়ে বরাবরই ভিন্ন রকম আ’য়োজন থাকে বাংলাদেশের মি’ডিয়া ইন্ডা’স্ট্রির। নাটক থেকে শুরু করে মিউ’জিক ভি’ডিও কত কিছুই র’চিত হয় এই দেশে। বিশ্বকাপকে ঘিরে জনপ্রিয় নাটক ‘ব্যাচেলর পয়েন্ট’ টিম তৈরি করেছে ‘ব্যাচেলর’স ফুটবল’। কাজল আরেফিন অমির নাট’কটি বেশ সা’ড়াও ফেলেছে দর্শ’কদের মাঝে।

 

এছাড়া বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে অবস্থানকারী বাংলাদেশিদের কাছে বেশ জনপ্রিয় না’টক ব্যাচেলর পয়েন্ট। এই নাট’কের সবচেয়ে জনপ্রিয় চরিত্র ‘কাবিলা’ ওরফে জিয়াউর রহমান পলাশ। নাটকটির মা’ধ্যমে খ্যা’তির শীর্ষে অবস্থান করছেন তিনি। জনপ্রিয় এই অভিনেতা ও পরিচালক পলাশ ব্য’ক্তিগতভাবে একজন ব্রাজিলের সা’পোর্টার।

 

ব্যাচেলর’স ফুটবলেও তিনি ব্রাজিলের খে’লোয়াড় হিসেবে অভিনয় করেছেন। এবার জনপ্রিয় এই অভিনেতাকে সরাসরি মা’ঠে বসে ব্রাজিলের ম্যাচ উপভো’গ করে দেয়ার ব্যবস্থা করে দিতে চান তারই এক ভ’ক্ত। চ্যা’নেল টু’য়েন্টিফোর’কে দেয়া এক সা’ক্ষাৎকারে আশরাফুল নামের ওই ব্য’ক্তি বিষয়টি জানিয়েছেন।

 

তিনি বলেন, আমি একজন ব্রাজিল ভ’ক্ত। ব্রাজিলের অনেক বড় ফ্যান। ব্রাজিলের খেলা দেখতে গ্রুপ পর্বের সবগুলো টি’কিটই নিয়েছি। আমার একটা স্বপ্ন ছিল, ব্যাচেলর পয়েন্ট না’টকের কাবিলাকে একটা টি’কিট দেয়ার। ব্রাজিল-ক্যামেরুন ম্যাচের টিকিট দেয়ার খুব ইচ্ছে।

 

সোমবার (২৮ নভেম্বর) স্টেডিয়াম ৯৭৪ এ ব্রাজিল-সুইজারল্যান্ডের ম্যাচের সময় এই কথা বলেন তিনি। আশরাফুল বলেন, কাবিলা যদি আস’তো তাহলে আমি আমার টি’কিটটা তাকে দিয়ে দিতাম। ভালোবাসার মানুষকে বিনামূ’ল্যে কিছু জিনিস দিতে হয়। শ’খের কারণে মানুষ অনেক কিছুই করে যু’ক্ত করেন কাতারে অবস্থান করা এই প্রবাসী বাংলাদেশি।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *