কাতারের আল বিদা পার্কে হাজার হাজার মানুষের মধ্য থেকে উপহার পেলেন দুই বন্ধু

কাতারে ফিফা বিশ্বকাপ শুরু হওয়ার পর আল বিদা পার্কের ফ্যান ফেস্টিভ্যালে ১০ লাখের বেশি মানুষ উপস্থিত হয়েছে। এক মিলিয়নের মাইলফলক উদযাপন করতে সর্বশেষ ভাগ্যবান ফুটবল ফ্যান একজোড়া বিশ্বকাপের টিকেট জিতেছেন। তিনি সাথে একজনকে নিয়ে ১৮ ডিসেম্বর মাঠে বসে ফাইনাল ফুটবল ম্যাচ উপভোগ করতে পারবেন।

 

কাতারের স্থানীয় বাসিন্দা হাইথাম মোখতার এবং তার বন্ধু সারা ফুটবল কিংবদন্তিদের স্বাক্ষরিত একটি অফিসিয়াল ম্যাচ বলসহ টিকিট জিতেছেন। হাইথাম মোখতার টিকেট দুটি পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছেন।

 

তিনি বলেন, আমি বিশ্বাস করতে পারছি না যে আমি ফিফা ফ্যান ফেস্টিভ্যালের এক মিলিয়নতম দর্শক। আমি আসলেই খুব ভাগ্যবান। আমার বন্ধু সারা এবং আমি এখানে একটি ভাল সময় কাটাতে আসছিলাম।

 

কিছুক্ষণ পরে আমি কাফু এবং রোনাল্ড ডি বোয়ের স্বাক্ষরিত একটি ফুটবল এবং ফাইনালের টিকিট নিয়ে হাজার হাজার মানুষের সামনে মূল মঞ্চে দাঁড়িয়ে ছিলাম। এটা অবিশ্বাস্য!”

 

হাইথাম মোখতার ইতিমধ্যে অনুমান করে ফেলেছেন কোন কোন দল ফাইনাল খেলবে। তারমতে, লিওনেল মেসি বনাম ক্রিশ্চিয়ানো রোনালদোর ফাইনাল ম্যাচে লড়াই হবে। হাইথাম মোখতার মূলত মিশরীয় নাগরিক। তিনি বলেন, “আমার নিজের দল মিশর ছাড়াও আমি ব্রাজিলের জয়ে উল্লাস করি।

 

কিন্তু এবার আমি আর্জেন্টিনা বনাম পর্তুগাল ফাইনালের জন্য কামনা করছি। যাতে দুই কিংবদন্তি মেসি এবং রোনালদো বিশ্বকাপের ফাইনালে একে অপরের বিপক্ষে খেলতে পারেন।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *