রাজি না থাকার পরও জোর করে বাঁধনকে কাছে নিতেন স্বামী

লাক্স তারকা আজমেরী হক বাঁধন। ‘রেহানা মরিয়ম নূর’, ‘রবীন্দ্রনাথ এখানে কখনও খেতে আসেননি’ নামে বেশ কিছু জন’প্রিয় সিনেমা-সিরিজের প্রধান চরিত্রে কাজ করেছেন তিনি। তবে এই অভিনেত্রীর দাম্প’ত্যজীবন খুব একটা র’ঙিন নয়।

 

শ্বশুরবাড়িতে অ’ত্যাচা’রিত হয়েছেন এমন অ’ভিযো’গ করেছেন তিনি। বিয়ের পর জো’র করে বাঁধনের স’ঙ্গে শা’রীরি’ক সম্প’র্কের চে’ষ্টা করতেন স্বামী। এক সাক্ষাৎকারে এমন তথ্য জানিয়েছেন এই অভিনেত্রী।

 

আজমেরী হক বাঁধন বলেন, ‘আমার প্রাক্তন শ্বশুরবাড়ির লোকজন পড়াশোনা করতে দিত না। বন্ধুদের স’ঙ্গে যোগাযোগ পুরো ছি’ন্ন করে দিতে বা’ধ্য করেছিল।’ ‘আমি মেনে নিয়েছিলাম। ভে’বেছিলাম এ ভাবেই হয়তো থাকতে হয়।

 

অনেকেই উপদে’শ দিয়েছিলেন- এসব সমস্যার স’মাধান হলো বাচ্চা। কিন্তু কা’উকে বোঝাতে পারিনি, আমি বৈ’বাহিক ধ’র্ষ’ণে’র শি’কার। সব অশা’ন্তি আর ঝা’মেলার অবসান ঘ’টিয়ে পড়াশোনা শেষ করেন বাঁধন। বর্তমানে মেয়েকে নিয়ে এখন শান্তির সংসার।

 

বাঁধন ২০১০ সালের ৮ সেপ্টেম্বর ব্যবসায়ী মাশরুর সিদ্দিকীর সঙ্গে বিবাহব’ন্ধনে আব’দ্ধ হন। পারিবারিকভাবে বিয়ে হয় তাদের। বিয়ের পরে সংসার নিয়ে ব্য’স্ত থাকায় কিছুদিন অভি’নয়ে দেখা যায়নি তাকে।

 

কিন্তু সংসার জীবন সুখের না হওয়ায় ২০১৪ সালের ১০ আগস্ট বি’চ্ছেদের আবেদন করেন অভিনেত্রী। ওই বছরের ২৬ নভেম্বর আনুষ্ঠানিক বি’চ্ছেদ হয় তাদের।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *