কাতারের লুসাইল স্টেডিয়ামে ফাইনাল ট্রফি উন্মোচন করে ইতিহাস গড়বেন দীপিকা

ভারতের সী’মানা পেরিয়ে অনেক আগেই আন্তর্জাতিক তারকা বনে গেছেন তিনি! কান ফে’স্টিভালের নিয়মিত মুখ দীপিকা পাডুকো’ন। এবার এই বলিউড অভিনেত্রী বিশ্বকাপ ফুটবলেও আ’লোড়ন তু’লতে প্রস্তুত।

 

ট্রফি হাতে নিয়ে রীতিমতো ইতি’হাস গড়ার অপে’ক্ষায় ৩৬ বছর বয়সী এই তারকা। সুন্দর মুখ’শ্রী আর অভিনয়ে মু’গ্ধ করা অভিনেত্রী এবার ফুটবলের ময়দান মা’তাতেও প্রস্তুত! কাতারে ফাইনালের আগে ফিফা বিশ্বকাপ ট্রফি উ’ন্মোচন করবেন দীপিকা। ফিফার ইতিহাসে এবারই প্রথম কোন অভিনে’ত্রী এই মর্যাদা পাচ্ছেন।

 

কোন সাবেক কিংবদন্তি ফুটবলার নন, একজন অভিনেত্রীর উ’ন্মোচন করবেন ট্রফির। ফিফা অথবা দীপিকার প’ক্ষ থেকে এ বিষয়ে আনুষ্ঠানিক প্রতিক্রিয়া না থাকলেও বেশ কয়েকটি ভারতীয় সংবা’দমাধ্যম এই খবরটি প্রকাশ করেছে। ১৮ ডিসেম্বর কাতারের লুসাইল আইকনিক স্টেডিয়ামে ফিফা বিশ্বকাপের ফাইনালে দেখা যাবে দীপিকাকে।

 

সেখানেই অনেক কাং’খি’ত সেই সোনার ট্রফিটি উ’ন্মোচন করবেন তিনি। এর আগে কান ফি’ল্ম ফেস্টিভ্যালে ভারতের প্রতিনিধিত্ব করেছেন দীপিকা। জু’রি বোর্ডের সদস্য ছিলেন। ফের বৈশ্বিক ম’ঞ্চে আলো ছ’ড়াবেন বাজিরাও মাস্তানির এই নায়িকা। সেই ইতিহাসের জ’ন্ম দিতে ভারত থেকে কাতার উড়ে যা’চ্ছেন দীপিকা।

 

এবারের বিশ্বকাপের উ’দ্বোধ’নী মঞ্চে প্রথম ভারতীয় তারকা হিসেবে পারফ’র্ম করার কথা ছিল নোরা ফাতেহির। যদিও বলিউডের এই সুন্দরীকে না’চতে দেখা যায়নি সেই অনুষ্ঠানে। কিন্তু মরুর বু’কে এরপর ফিফা ফ্যান জোনে নজর কা’ড়েন তিনি।

 

তবে দীপিকা ছা’ড়িয়ে যাচ্ছেন নোরা ফাতেহীকেও। কেননা, ফাইনালে ভ’রা স্টেডিয়ামে তার হাত ধরেই উন্মো’চিত হবে বিশ্বকাপের ট্রফি। ভারত বিশ্বকাপে নেই, তবে একজন ভারতীয় ঠিকই থাকছেন ফাইনালের বড় ম’ঞ্চে ট্রফির পাশে!

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *