আমি পরীমনির স্বামী, তার জন্য সত্যিই গর্বিত: শরিফুল রাজ

সন্তান জন্মের পর বেশ উচ্ছ্বসিত ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি ও চিত্রনায়ক শরিফুল রাজ। তারা একমাত্র সন্তানের নাম রেখেছেন ‘শাহীম মুহাম্মদ রাজ্য’। ইতোমধ্যে সন্তানের আ’কিকাও সম্প’ন্ন করেছেন তারা। এদিকে পরীমনিকে বিয়ের পর থেকে শরিফুল রাজকে অভিনেতা কিংবা চি’ত্রনায়ক ছাড়া পরিচয় করানো হতো পরীমনির স্বামী হিসেবে।

বিষয়টি কখনো এই চিত্রনায়ক নিজে ফে’স করেছেন কিনা, জানতে চাইলে রাজ বলেন, অনেকবার এই প্রশ্নের মুখোমুখি হয়েছি। রাজ বলেন, সবাই বো’ধ হয় এই প্র’শ্নই করে আমাকে। কিন্তু আমি জানি না এই প্রশ্ন কেন করা হয়। পরীমনির স্বামীকে তো পরীমনির স্বামীই বলবে। আমি তো তার হাজবে’ন্ড। এটা খুবই নরমাল ইস্যু।

এটাকে প্রা’য়োরিটি দিয়ে আলাদা করে ফোকাস করার তো কিছু নেই। হ্যাঁ, এটা আমার আই’ডেনটিটি। এটি অ’স্বীকার করার কোনো সুযোগ নেই। আমি যে পরীমনির স্বামী, এটা তো খুব প্রাউ’ডের ব্যাপার। এটাকে ডি’নাই করার তো কোনো সুযোগই নেই। তিনি আরও বলেন, এটাকে কেন সবাই একদম নির্দি’ষ্ট করে প্রশ্ন করে আমি জানি না।

যারা এই প্রশ্ন করেন তাদের বলতে চাই, আমি পরীমনির স্বামী। তার জন্য সত্যিই গর্বিত আমি। অভিনেতা হিসেবে যেমন আইডেন্টিটি শরিফুল রাজ, শরিফুল রাজের এটাও আইডেন্টিটি যে পরীমনির স্বামী। গত বছরের ১৭ অক্টোবর গো’পনে বিয়ে করেন পরীমনি ও শরিফুল রাজ।

তবে খ’বরটি প্রকাশ করেন এ বছরের ১০ জানুয়ারি। একইদিন ঘো’ষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এর পর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে সারেন তারা। সবশেষ গত ১০ আগস্ট পুত্রসন্তানের মা-বাবা হন এই তারকা দম্পতি।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *