আর্জেন্টিনা-ফ্রান্সের খেলা চলাকালে ব্রাহ্মণবাড়িয়ায় অতিরিক্ত পুলিশ মোতায়েন

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় আর্জেন্টিনার প’ক্ষে রোববার বিকেলে (১৮ ডিসেম্বর) মিছিল বের হয়েছে। এটিকে আগাম ‘বিজয় মিছিল’ হিসেবে উ’ল্লেখ করা হয়েছে। মিছিলে অংশগ্রহণকারীদের বেশিরভাগকে আর্জেন্টিনার জার্সি গায়ে দেখা যায়।

 

এদিকে, ফাইনাল খেলাকে কে’ন্দ্র করে জেলা শহরে দে’ড়শ অতিরিক্ত পুলিশ মোতায়েন থাকবে বলে জানিয়েছেন পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন। গোয়ে’ন্দাসহ পুলিশের বিভিন্ন ইউ’নিট খেলা চলাকালে কাজ করবে বলে জানান তিনি। বর্তমানে পুলিশ ‘সত’র্ক’ অবস্থায় আছেন বলেও উল্লেখ করেন তিনি।

 

এদিন বিকেলে আখাউড়া শহীদ স্মৃতি ডিগ্রী কলেজ মাঠ থেকে আর্জেন্টিনা সমর্থকদের মিছিলটি বের হয়ে রাধানগর হয়ে লাল বাজার দিয়ে সড়ক বাজার, রেলওয়ে স্টেশন ঘুরে আবার কলেজ মাঠে গিয়ে শেষ হয়। এ সময় তারা আর্জেন্টিনা ও মেসি বলে স্লোগান দেন।

 

আর্জেন্টিনা ভ’ক্ত ব্যবসায়ী মো. শাহীন বলেন, আমি ছোট থেকেই ম্যারাডোনা ও মেসির ভ’ক্ত। আমি চাই এবার আর্জেন্টিনা জিতুক। আশা করছি, এবার মেসির হাতে বিশ্বকাপ উঠবে।

 

উল্লেখ্য, বছরের জুলাইয়ে অনুষ্ঠিত কো’পা আমেরিকার ফাইনাল ম্যাচ ঘিরেও ব্রাহ্মণবাড়িয়ায় ব্যা’পক নি’রাপ’ত্তা ব্যবস্থা নেয় পুলিশ। মূলত ফাইনাল ম্যাচের আগেই আর্জেন্টিনা ও ব্রাজিল সমর্থকদের মধ্যে হা’মলা-পাল্টা হা’মলার ঘটনা ঘটে।

 

এ ছাড়া আর্জেন্টিনা ও ব্রাজিলের মধ্যকার অনুষ্ঠিত ফাইনাল ম্যাচের প’রেও ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মা’ছিহাতা ইউনিয়নের খেওয়াই গ্রামে দুই দলের সমর্থকদের মধ্যে সং’ঘ’র্ষের ঘটনা ঘটে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *