স্বামী রাজকে তালাক দেওয়ার কারণ জানালেন পরীমনি

স্বামী শরিফুল রাজের সঙ্গে পরীমনির সম্প’র্ক বি’চ্ছে’দ হচ্ছে তা আবারও স্প’ষ্ট করলেন এই নায়িকা। রবিবার ভোররাতে বিছানায় র’ক্তের ছবি পোস্ট করার পর এদিন বিকেলে ফেসবুকে পোস্ট দিয়ে পরী নি’শ্চিত করলেন।

 

জানালেন, শত চেষ্টা করেও তিনি বৈবা’হিক স’ম্প’র্ক টে’কাতে পারলেন না। পরীমনি তার পোস্টে লিখেছেন, একটা স’ম্পর্কে পুরোপুরি সি’রিয়া’স বা খুব করে না চাইলে একটা মেয়ে বাচ্চা নেয়ার মতো এত বড় সি’দ্ধান্ত নিতে পারে না কখনোই। আমার জীবনের সবটুকু চেষ্টা যখন এই সম্প’র্কটাকে ঠিকঠাক টিকিয়ে রাখা তখনই আমাকে পে’য়ে বসা হলো।

 

যেন শত কোটিবার যা ইচ্ছে তাই করলেও সব শেষে ওই যে আমি মানিয়ে নেই এটা রীতিমত মতো দারুণ এক সাংসারিক সূ’ত্র হয়ে দাঁড়ালো। রাজের বি’রু’দ্ধে অ’ভিযো’গ এনে পরীমনি বলেন, আমি জো’র দিয়ে বলতে পারি আমাদের এই সম্প’র্ক এতদিন আমার এফো’র্টে (চেষ্টা) টি’কে ছিল শুধু।

 

কিন্তু বারবার গা’য়ে হা’ত তোলা পর্যায়ে পৌঁছালে কোন সম্পর্কই আর সম্প’র্ক থাকে না। শ্রেফ বিষ্ঠা হয়ে যায়। সন্তানের কথা উল্লেখ করে পরী লেখেন, রাজ্যের দিকে তাকিয়ে বারবার সব ভু’লে যাই। সবঠিক করার জন্যে পড়ে থাকি। কিন্তু তাতে কি আসলেই আমার বাচ্চা ভালো থাকবে? না।

 

একটা অসু’স্থ সম্পর্ক এত কাছে থেকে দেখে দেখে ও (রাজ্য) বড় হতে পারে না। তাই আমি, রাজ্য এবং রাজের মঙ্গল এর জন্যেই আলাদা হয়ে গেলাম। সংবাদকর্মীদের উদ্দেশ্যে পরী বলেন, গণমাধ্যমকর্মী যারা রয়েছেন আপনারা নিশ্চই আমার মানসিক অবস্থা বুঝতে পারবেন।

 

আমাকে একটু সময় দিন। শারীরিক ভাবেও আমি বি’ধ্বস্ত। রাজ্য তার বাবা মাকে একসাথে নিয়ে বড় হতে পারলো না এর থেকে ক’ষ্টের আর কি হতে পারে আমার কাছে!

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *