পরীমনি-রাজের সংসার ভাঙনের নেপথ্যে গডফাদার!

রাজের স’ঙ্গে থাকবেন না বলে পরীমনি চলে গেছেন। কিন্তু কোথায় গেছেন? বিষয়টি কি ভাবা’চ্ছে রাজকে? নাকি এ ঘটনার নেপ’থ্যে আরো ঘটনা আছে? শরীফুল রাজের ফে’সবুক বলছে নানান কথা।

 

মঙ্গলবার ভোরে শরীফুল রাজ একটি ফেসবুক পোস্ট দিয়েছেন, যেখানে লিখেছেন, ‘হ্যালো গ’ডফাদা’রস অ্যান্ড গং। আই ওয়ান্ট টু নো ইউ গাইজ। আই লাইভ ইন ঢাকা, আই উড লাভ টু চি’য়ার্স। এর অর্থ কী? এ ঘটনার নেপ’থ্যে কোনো গডফা’দার রয়েছেন? নাকি শরীফুল রাজ কোনো গডফাদারের হু’ম’কি পেয়েছেন? চলচ্চিত্রে এমন ঘটনা নি’ত্যই ঘটে।

 

অভিনেতা সালমান শাহর মৃ’ত্যুর পেছ’নেও গডফা’দা’রের হাত রয়েছে বলে এখনো অনেকে মনে করেন! তবে শরীফুল রাজের ভাষ্য, সেই গডফাদারকে ছে’ড়ে দেবেন না। বিগত সময়গুলোতে রাজ-পরীর সাংসারিক সং’ক’ট নিয়ে নানা তথ্য সামনে এলেও বিয়েবি’চ্ছে’দ নিয়ে তেমন কোনো ই’ঙ্গিত ছিল না।

 

তবে ৩০ ডিসেম্বর রাত থেকে রাজ-পরী দম্পতির বি’চ্ছে’দের কথা ছ’ড়াতে থাকে। নতুন বছরের প্রথম প্রহরে রবিবার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বি’ছানা-বালিশে ছোপ ছো’প র’ক্তের দাগওয়ালা দুটি ছবি পো’স্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা। তিনি লেখেন—‘শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন। ’

 

এর মাঝে রবিবার বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরীমনি তার নতু’ন স্ট্যাটাসে রাজের সঙ্গে বি’চ্ছে’দের বিষয়টি চূড়ান্ত করেন।পরীমনি লিখেছেন—বাবা-মায়ের একটি ‘অ’সুস্থ সম্প’র্ক’ সন্তানের জন্যও ভালো কিছু বয়ে আনবে না। আর তাই তিনজনের মঙ্গলের জন্যই তিনি আলাদা হওয়ার সি’দ্ধান্ত নিয়েছেন।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *