ভুল বোঝাবুঝির অবসান ঘটিয়ে রাজের কাছেই ছেলেকে নিয়ে ফিরে গেলেন পরীমনি

অভিনেতা শরিফুল রাজের ঘরে ফি’রে গেছেন আলোচিত অভিনেত্রী পরীমণি। বিষয়টি জানিয়েছেন আরেক অভিনে’ত্রী শিরিন শিলা। সামাজিকমাধ্যম ফেস’বুকে শিলা কয়েকটি ছবি পো’স্ট করেছেন যেখানে দেখা গেছে, পরী ও রাজ যুগল শিরিন শিলার স’ঙ্গে ভি’ডিওকলে কথা বলছেন। এসময় তাদের পুত্র রাজ্যকেও দেখা গেছে।

 

শিরিন শিলা পো’স্ট শে’য়ার করে লেখেন, অভিনন্দন দো’স্ত পরীমণি। সব ভুল বুঝাবুঝির অবসান ঘ’টিয়ে আবার নতুন করে সুখের সং’সার গড়ে তোলার জন্য। যারা পরিমণির সংসারে ভা’ঙন দেখে খুশি হয়েছিলে তারা বি’ষ খেয়ে ম’রে যাও কারণ যারা মানুষের সুখ দেখতে পারে না তাদের বেঁ’চে থাকার কোনো অধিকার নেই। পরী-রাজ, রাজ্যের জয় হোক।

 

এর আগে পরীমণি বি’চ্ছে’দের ঘোষণা দিয়ে রাজের বাসা থেকে বের হয়ে যান। এরপর নতুন বছরের প্রথম দিনে রোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যা’কাউ’ন্টে এক পোস্টে বিছা’না-বা’লিশে ছো’প ছো’প র’ক্তের দা’গওয়ালা দুটি ছবি পোস্ট করে ইংরেজি নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা। তিনি লেখেন, শুভ নববর্ষ।

 

আগামীকাল সংবাদ সম্মেলন। এর মাঝে রোববার বিকেল ৪টা ৫০ মিনিটে আবার পরী তার নতুন স্ট্যা’টাসে রাজের সঙ্গে বি’চ্ছে’দের বিষয়টি চূ’ড়ান্ত করেন। প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর মাত্র সাতদিনের পরিচয়ে গো’পনে বিয়ে করেন পরী-রাজ।

 

২০২২ সালের ১০ জানুয়ারি সে খবর প্র’কাশ্যে আনেন তারা। একইসঙ্গে সন্তা’নধা’রণের বা’র্তাটিও দেন এ দম্প’তি। এরপর একই বছরের ২২ জানুয়ারি পারিবারিক আ’য়োজনে বিয়ে সারেন। আর ১০ আগস্ট তাদের ঘর আ’লো করে এসেছে পুত্রস’ন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *