নারায়ণগঞ্জে নিহত ব্যক্তি আওয়ামী লীগ নেতার ভাতিজা: তথ্যমন্ত্রী

বিএনপি সা’রাদেশে গণ্ডগোলের পরিকল্পনা করে নানা কর্মসূচি সাজিয়েছে বলে ম’ন্তব্য করেছেন তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ। তিনি বলেন, যে ছেলেটি মা’রা গেছে, সে সেখানকার একটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের ভাতিজা।

 

নিহ’ত ব্যক্তি বিএনপির কর্মী, না পথচারী সেটি এখনও তদ’ন্তাধীন। আজ বৃহস্পতিবার সচিবালয়ে হাছান মাহমুদ বলেন, বিএনপি সারাদেশে গ’ণ্ডগো’ল করার পরিকল্পনা করে নানা কর্মসূচি সাজিয়েছে। সেই কারণে সা’রাদেশে তারা পুলি’শের ওপর হাম’লা পরিচালনা করছে।

 

পথচারীদের ওপর হাম’লা করছে। মানুষের সম্প’ত্তির ওপর হা’মলা পরিচালনা করছে। অর্থাৎ ২০১৩, ২০১৪, ২০১৫ সালে যে কাজগুলো করেছিল, সেটির ন’তুন সংস্করণ তারা শুরু করেছে দেশে একটি বিশৃ’ঙ্খল পরিস্থিতি তৈরি করার জন্য। নারায়ণগঞ্জের ঘটনার বিষয়ে তিনি বলেন, আমি নারায়ণগঞ্জ পুলিশ প্র’শাসনের সঙ্গে কথা বলেছি।

 

পুলিশ, জেলা প্রশাসন কিংবা সিটি করপোরেশনের অনুমতি ছাড়া বিএনপি সেখানে রা’স্তা বন্ধ করে সমাবেশ করেছিল। পুলিশ তাদের রাস্তা বন্ধ করে সমাবেশ না করে দলীয় কার্যালয়ে সমাবেশ করার জন্য বলেছিল।

 

সেটি তারা না শুনে রাস্তা বন্ধ করে দেয় এবং পুলিশের ওপর ই’ট-পা’টকে’ল নিক্ষে’প করতে থাকে। পুলিশের ওপর হাম’লা পরিচালনা করে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *