১০ বছরের সন্তান রেখে গোপনে বাংলাদেশে এসে রত্নাকে বিয়ে করেন ইতালির যুবক

চলতি বছরের জুলাই মাসের শেষ দিকে বাংলাদেশে এসে বিয়ে করেন ইতালির যুবক আলিসান্দ্র্রো চি’য়ারোমন্তে। ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলার চাড়োলের খোকোবাড়ি গ্রামের মারকুস দাসের মেয়েকে বিয়ে করেন তিনি।

 

সামজিক মাধ্যমে ভাই’রাল হওয়ার পর জানা যায় ইতালির সেই যুবক পরিবারকে না জানিয়ে বাংলাদেশে এসে বিয়ে করেছেন। আলিসান্দ্র্রো চিয়ারোমন্তে ইতালির লোম্বারদিয়া (মিলান) বুস্তো গারল্ফো এলাকায় বসবাস করেন। তার ইতালিতে স্ত্রী এবং ১০ বছরের একটি ছেলে রয়েছে।

 

খোঁজ নিয়ে জানা যায়, আ’লিসান্দ্র্রো পরিবারের কাউকে না জানিয়ে তার এক বাংলাদেশি সহকর্মীর সঙ্গে বাংলাদেশ যায়। পরিবারের লোকজনকে বলেছে কাজের জন্য তাকে কিছু’দিন অন্য এক শহরে গিয়ে থাকতে হবে। কিছুদিন পরে সো’স্যাল মিডিয়ার মাধ্যমে পরিবারের লোকজন জানতে পারেন, তিনি বাংলাদেশে গিয়ে ওই সহকর্মীর ভা’তিজিকে বিয়ে করেছেন।

 

আলিসান্দ্র্রো ইতালিতে ফিরে আসলে পরিবার তার বিয়ের কথা জানতে চাইলে প্রথমে অ’স্বীকার করলেও পরে জানায় মেয়ের পরিবার মেয়েটিকে বিয়ে করে ইতালিতে আনার বিনিময়ে তাকে মোটা অংকের টা’কা দিবে। এ ঘটনায় তার আগের স্ত্রী ছেলেকে নিয়ে বাড়ি থেকে অন্য’ত্র চলে গেছে বলে জানা গেছে।

 

আলিসান্দ্র্রোর আগের স্ত্রীর ভাই সো’স্যাল মিডিয়ায় পাওয়া একটি ভি’ডিও (বাংলা ভাষা) বুঝতে না পেরে প্রতিনিধিকে দেখিয়ে ঘটনার সত্যতা জানতে চান। আলিসান্দ্র্রোর সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি তবে ইতালিতে তার স্ত্রী এবং সন্তান রয়েছে সেটা নিশ্চিত করেছেন তার পরিচিত অনেকে।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *