রাজবাড়ীর গোয়াল’ন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে এক জেলের জালে ধরা পড়েছে ১১ কেজি ওজনের একটি বোয়াল মাছ। শুক্রবার (২ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে দৌলতদিয়া ঘাটের অদূ’রে পাবনার জেলে আনন্দ হালদারের জালে মাছটি ধরা পড়ে। মাছটি পরে ২০ হাজার টাকায় বিক্রি করা হয়।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, জেলে আনন্দ হা’লদার তার সহযোগীদের নিয়ে রাজবাড়ীর দৌলতদিয়ার পদ্মা নদী এলাকায় মাছ ধরতে আ’সেন। সকালে তার জালে বড় একটি বোয়াল মাছ আ’টকা পড়ে। পরে তিনি মাছটি বি’ক্রির জন্য দৌলতদিয়া বাইপা’স সড়কের পাশে অবস্থিত দুলাল মণ্ডলের মৎস্য আড়তে নিয়ে আসলে সকাল সাড়ে ১০টার দিকে উ’ন্মুক্ত নিলামের মাধ্যমে ৫ নং ফেরি ঘাটের মাছ ব্যবসায়ী মো. চান্দু মোল্লা ১ হাজার ৯০০ টাকা কেজি দরে ২০ হাজার ৯০০ টাকায় মাছটি কিনে নেন।

 

মৎস্য ব্যবসায়ী মো. চান্দু মোল্লা বলেন, সকালে পদ্মায় বড় একটি বোয়াল মাছ ধরা প’ড়েছে এমন খবর শুনে দৌলতদিয়া মৎস্য আড়তে যোগাযোগ করে দুলাল মণ্ডলের আড়ত থেকে ১১ কেজি ওজনের বোয়াল মাছটি উন্মুক্ত নিলামের মাধ্যমে প্রতি কেজি ১ হাজার ৯০০ টাকা দরে মোট ২০ হাজার ৯০০ টাকায় কিনে নিই।

 

পরে মাছটি আমার আড়’ত ঘরে এনে বিক্রির জন্য ব্যবসায়ীদের সঙ্গে মোবাইল ফোনে যোগাযোগ করছি। মাছটি ২ হাজার টাকা প্রতি কেজি দরে বিক্রি করব বলেও জানান তিনি।

Leave a Reply

Your email address will not be published.