৯২ তম মাহজুজ সাপ্তাহিক ড্রতে, ৩ সেপ্টেম্বর, ১৪৮২ জন অংশগ্রহণকারী ১৮০৩৬৫০ দিরহাম প্রাইজ মানি নিয়েছিলেন। গতরাতে অনুষ্ঠিত দ্বিতীয় গো’ল্ডেন সামার ড্র-তে প্রতিযোগী সাইদ ১ কিলোগ্রাম স্বর্ণ জিতেছিলেন বলে র‍্যাফেল টিকিট নম্বর ১৭৬১৯৮৬৩ সহ অংশগ্রহণকারী সৈয়দের জন্য ড্র ভাগ্যবান বলে প্রমাণিত হয়েছে।

 

১ কেজি স্বর্ণ জিতে তিনি খবই আনন্দিত হয়েছেন। তবে এই পুরু’স্কার যে তিনি পাবেন তা তার কল্পনাতেই ছিল না। প্রায় ৪০ জন অংশগ্রহণকারী পাঁচটির মধ্যে চারটি নম্বরের সাথে মিলেছে এবং ১০ লক্ষ দিরহাম-এর দ্বিতীয় পুরস্কার ভাগ করে নিয়েছে এবং প্রত্যেকে ২৫ হাজার দিরহাম পেয়েছে। অন্য ১৪৩৯ জন বিজয়ী পাঁচটি সংখ্যার মধ্যে তিনটির সাথে মিলেছে এবং প্রত্যেকে ৩৫০ দিরহাম এর তৃতীয় পুরস্কার পেয়েছে।

 

তিনজন অংশগ্রহণকারী তাদের মধ্যে ৩ লক্ষ দিরহাম ভাগ করে নেয়। সৌভাগ্যবান বিজয়ীরা যারা প্রত্যেকে ১ লক্ষ দিরহাম পেয়েছেন তারা হলেন ভারতের জিনেশ এবং বিনু এবং যুক্তরাজ্য থেকে মোহাম্মদ। বিজয়ী র‌্যাফেল নম্বর ছিল যথাক্রমে 18674264, 18674702 এবং 18780139।

 

১ কোটি দিরহাম-এর শীর্ষ পুরস্কারটি এখনও জেতার জন্য অপেক্ষা করছে এবং আগামী শনিবার, ১০ সেপ্টেম্বর রাত ৯ টায় গ্র্যান্ড ড্র-তে আবারও জিতবে৷ মাহজুজে অংশগ্রহণ করা সহজ, সমস্ত প্রবেশকারীদের অবশ্যই www.mahzooz.ae-এর মাধ্যমে নিবন্ধন করতে হবে এবং ৩৫ দিরহাম-এর জন্য পানির বোতল কিনতে হবে।

 

কেনা প্রতিটি বোতলের জন্য, অংশগ্রহণকারীরা ১ কোটি দিরহামএর শী’র্ষ পুরস্কার, ১০ লক্ষ দিরহাম-এর দ্বিতীয় পুরস্কার বা দিরহাম ৩৫-এর তৃতীয় পুরস্কার জেতার সুযোগের জন্য Mahzooz গ্র্যান্ড ড্র-এ এক-লাইন প্রবেশের জন্য যোগ্য৷ এছাড়াও তারা স্বয়ং’ক্রিয়ভাবে সাপ্তাহিক র‌্যাফেল ড্র-এ প্রবেশ করবে যেখানে তিনজন সৌভাগ্যবান বিজয়ী প্রত্যেকে ১ লক্ষ দিরহাম বাড়ি নিয়ে যাওয়ার নিশ্চয়তা পাবে।

Leave a Reply

Your email address will not be published.