ঢালিউডের জনপ্রিয় অভিনেতা আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ মা’রা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নইলাহি রাজিউন)। দীর্ঘদিন ধরে তিনি অ’সুস্থ ছিলেন। ভু’গছিলেন ক্যা’নসা’রে। তার মৃ’ত্যুর খবর নিশ্চিত করেন এই অভিনেতা। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়ে মিলন লেখেন, আমার স্ত্রী পোলি আহমেদ আজ (৪ সেপ্টেম্বর) সকাল ১১:৫৭ মিনিটে বেকারসফিল্ড কার্ন মেডিকেল, ক্যালিফোর্নিয়া ইউএসএ-তে মা’রা গেছেন।

 

ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। অভিনেতা আ’নিসুর রহমান মিলনের স্ত্রী থাকতেন যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেস। ওখানেই চিকিৎসা চলছিলো তার। শো’কপ্রকা’শ করে অভিনেতা ও অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক রওনক হাসান বলেন, আমাদের সবার প্রিয় অভিনয়শিল্পী, অভিনয়শিল্পী সংঘ বাংলাদেশের সহ-সভাপতি আনিসুর রহমান মিলনের স্ত্রী পলি আহমেদ না ফে’রার দেশে চলে গেলেন।

 

তার আ’ত্মার শা’ন্তি কামনা করছি। তিনি দীর্ঘদিন ধরে ক’র্কট রো’গে ভুগ’ছিলেন। উল্লেখ্য, মিলনের প্রথম স্ত্রীর নাম ছিলো লুসি গোমেজ। ১৯৯৯ সালে তাদের বিয়ে হয়। তবে ২০১৩ সালে তাদের দীর্ঘ দা’ম্পত্য জীবনের সমা’প্তি ঘটে।

 

পরবর্তীতে দ্বিতীয় স্ত্রী পলির সঙ্গে মি’লনের বিয়ে ও চার বছরের সংসার গু’ঞ্জনের কথা শোনা গেলেও অ’স্বীকার করে আসছিলেন এই অভিনেতা। তবে ২০১৩ সালের অক্টোবরে শ্রীলঙ্কায় স্ত্রী-পুত্র নিয়ে ছবি প্রকাশ করেন সামাজিক মাধ্যম ফেসবুকে। ছবি থেকে জানা যায় তার স্ত্রী পলি এবং সন্তানের নাম মিহ্রান।

Leave a Reply

Your email address will not be published.