কাতারের হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের জন্য ওরিক্স গার্ডেন হোটেল চালু করা হয়েছে। হামাদ বিমানবন্দরের টার্মিনালে এটি দ্বিতীয় বিমানবন্দর হোটেল। ওরি’ক্স গার্ডেন হোটেল বিমানবন্দর টার্মিনালের উত্তর প্লাজায় অবস্থিত।

 

এটি বিমানবন্দরের সর্বশেষ স্থান যেখানে যাত্রীরা অবসর সময়ে বিশ্রা’ম নিতে পারবেন। হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরে যাত্রীদের জন্য ওরিক্স গার্ডেন হোটেল অন্যতম একটি অবসর সময় কাটানোর জায়গা হয়ে উঠবে। এই হোটেলটি বিমানবন্দর সম্প্রসারণ প্রকল্পের গুরু’ত্বপূর্ণ অংশ হিসেবে তৈরি করা হয়েছে।

 

বহুল প্রত্যা’শিত কাতার ২০২২ ফিফা বিশ্বকাপের দর্শকদের জন্য সময়মতো কার্যক্রম শুরু করার জন্য ইতিমধ্যে প্র’স্তুত এই হোটেল। এই হোটেলের পাশাপাশি একটি সুবিশাল শপিং এলাকায় ৯০টিরও বেশি বিভিন্ন ব্র্যা’ন্ডের দোকান চালু করা হচ্ছে। আরও থাকবে একটি বিশ্বমানের শিল্প সংগ্রহের জায়গা।

 

সবুজে ঘে’রা এক চমৎকার পরিবেশের ২৬৮ বর্গমিটারের ওয়াটার ফিচারসহ ১০ হাজার বর্গমিটারের ইনডোর বাগান তৈরি করা হয়েছে, যা এখানে আগত অতিথিদেরকে আনন্দময় অভি’জ্ঞতা দেবে।

 

হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরে আগত যাত্রীরা এখন আরও সহজে ট্রানজিটের সময়টুকু বেশ আরামে কা’টাতে পারবেন। ওরিক্স গার্ডেন হোটেল খোলার বিষয়ে হামাদ আন্তর্জাতিক বিমানবন্দরের চিফ অপারেটিং অফিসার ইঞ্জিনিয়ার বদর মোহাম্মদ আল মীর বিভিন্ন মন্ত’ব্য করেছেন।

Leave a Reply

Your email address will not be published.