স্ত্রী ইসরাতের করা মামলায় জামিন পেলেন ক্রিকেটার আল আমিন

যৌ’তু’কের দা’বিতে নি’র্যাত’নের অভি’যোগ এনে স্ত্রী ইসরাত জাহানের দা’য়ের করা মাম’লায় হাইকোর্টে ৮ সপ্তাহের আগা’ম জা’মিন পেয়েছেন বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেন। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি মো. আতাবুল্লাহর হাইকোর্ট বেঞ্চ তার জা’মিন আবেদন ম’ঞ্জুর করেন।

 

আল আমিনের আইনজীবী ব্যারিস্টার মো. আশরাফুল ইসলাম আশরাফ বিষয়টি নি’শ্চিত করেছেন। গত বৃহস্পতিবার নি’র্যাত’ন ও মা’রধ’রের অ’ভিযো’গ এনে ক্রিকেটার আল আমিনের বি’রু’দ্ধে তার স্ত্রী ইসরাত জাহান একটি লি’খিত অভি’যোগ করেন।

 

পরে তদ’ন্ত ও যাচাই-বাছাই শেষে মিরপুর মডেল থানা পুলিশ ইসরাত জাহানের অ’ভিযো’গটি মাম’লা আ’কারে ন’থিভু’ক্ত করে। মাম’লায় আল আমিনের বি’রু’দ্ধে অভি’যোগ আনা হয় যে, সে তার স্ত্রীকে বিভিন্নভাবে ‘নি’র্যা’তন ও মা’রধর করেছেন। এছাড়া বাচ্চাসহ স্ত্রীকে বাসা থেকে বের করে দেওয়ার অ’ভিযোগ’ও আনা হয়েছে তার বি’রু’দ্ধে।

 

এদিকে রোববার মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেটে ক্রিকেটার আল আমিনের স্ত্রী নুসরাত জাহান নারী ও শিশু নি’র্যাত’নের অ’ভিযো’গে মানববন্ধনে নামেন। দুই সন্তানকে সঙ্গে নিয়ে শেরেবাংলা স্টেডিয়ামের সামনে এসেছেন আল আমিনের স্ত্রী। আল-আমিনের গ্রে’প্তার দা’বি করেছেন তিনি। পেসার আল আমিন ২০২০ সালে সর্বশেষ খেলেছেন জাতীয় দলে।

 

এরপর ঘরোয়া ক্রিকেটে নিজেকে ব্য’স্ত করেছেন ৩২ বছর বয়সী এই ক্রিকেটার। জাতীয় দলে খেলার সময়ও শৃঙ্খ’লা ভ’ঙ্গের অভি’যোগ উঠেছিল আল আমিনের বি’রু’দ্ধে। এ কারণে ২০১৫ সালের অস্ট্রেলিয়া বিশ্বকাপ থেকে দেশেও ফেরত পাঠানো হয় তাকে। নতুন করে ফের বিত’র্কে জ’ড়ালেন তিনি।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *