লক্ষ্মীপুরের রায়পুরে প্রবাসীর স্ত্রীর সঙ্গে প্র’তার’ণা করায় ‘জি’নের বাদশাহ’ ও তার এক সহযোগীকে আট’ক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে এক লাখ টাকা উ’দ্ধার করে পুলিশ। মঙ্গলবার দুপুরে তাদেরকে আ’দালতের মাধ্যমে জে’লহাজতে পাঠানো হয়।

 

কথিত জি’নের বাদশাহ নসু মিয়া সওদাগর ও তার সহযোগী ইউনুস। তাদেরকে চাঁ’দপুরের ফরিদগঞ্জ উপজেলার কালিরবাজার এলাকা থেকে গ্রে’ফতার করা হয়। তারা রায়পুর পৌরসভার দেনায়েতপুর এলাকার ওয়াপ’দা কলোনির বাসিন্দা।

 

রায়পুর থানার পুলিশ জানায়, তার স্বামী আনোয়ার হোসেন কয়েক বছর ধরে দেশে আসেন না। নসু মিয়া তার সরলতার সুযোগ নিয়ে স্বামীকে প্রবাস থেকে দেশে নিয়ে আশার আশ্বা’স দেন। এ জন্য দেড় লাখ টাকা দা’বি করে শনিবার ৫০ হাজার টাকা হা’তিয়ে নেন।

 

এরপর সোমবার তার বাড়িতে গিয়ে নসু ও ইউনুস আরো ৮৭ হাজার টাকা নেন। একপর্যায়ে তাদের সন্দে’হ হলে আ’টক করে স্থানীয় লোকজন। পরে তাদেরকে পুলিশের কাছে সোপ’র্দ করা হয়।

 

রায়পুর থানার ওসি শিপন বড়ুয়া বলেন, প্র’তারণার মাধ্যমে অ’র্থ হা’তিয়ে নেয়ার ঘটনায় সহযোগীসহ জিনের বাদশাহর বিরু’দ্ধে ভু’ক্তভো’গী নারী মাম’লা করেছেন। তারা গত ২০ বছর ধরে প্রবাসীর স্ত্রী এবং সহজ সরল লোকদের সাথে এইভাবেই প্র’তারনা করছে। তাদের কাছ থেকে এক লাখ টাকা উ’দ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.