ঢাকাই সিনেমার আলোচিত নায়ক অনন্ত জলিল। দী’র্ঘ আট বছর পর গত ঈদুল আজহায় মু’ক্তি পায় অ’নন্ত জলিলের নতুন সিনেমা ‘দিন দ্য ডে’। বরাবরের মতো এবারও তার স’ঙ্গী ছিলেন চিত্রনায়িকা বর্ষা। সিনেমা মু’ক্তির পরপরই বেশ আলোচনায় চলে আসে বাংলা সিনেমা ইন্ডা’স্ট্রি।

 

এ সিনেমা নিয়ে বেশ আ’লোচনা-স’মালো’চনা শুরু হয়। কিন্তু তারপরও থেমে থাকেননি অনন্ত জলিল। এবার নতুন সিনেমা ‘কি’ল হি’ম’ নিয়ে আসছেন তিনি। সেই ছবির মহর’ত অনুষ্ঠানে ব্যক্তিগত জীবন নিয়ে ম’জার তথ্য দিয়েছেন এ অভিনেতা।

 

আলোচিত এই অভিনেতা জা’নান, আমি প্রায় সময়ই মি’থ্যে কথা বলি আমার বউয়ের (বর্ষা) স’ঙ্গে। বউ আমাকে জিজ্ঞেস করে, এই তুমি কখন বের হবা? তখন বলি, এই তো ১ ঘণ্টার মধ্যে বের হচ্ছি। ১ ঘণ্টা শেষ হলে আবারো যখন বউ জিজ্ঞেস করে তখন আমি বলি, এই তো আর ১০ মিনিটের মধ্যে বের হব।

 

এই ধরনের মি’থ্যা কথা বলি আমার বউয়ের সঙ্গে। অনুষ্ঠানে সাংবাদিকদের প্রতি গভী’র কৃত’জ্ঞতা প্রকাশ করেছেন অনন্ত জলিল। তিনি বলেন, আমি আসলে কৃত’জ্ঞ আমার সাংবা’দিকের ভাইদের প্রতি। এবারের কান চলচ্চিত্র উৎসবে কিন্তু আমি সেটা প্রমাণও করে দিয়েছি। কানে প্রায় ১৮ জন সাংবাদিক গিয়েছিলেন।

 

ওখানে গিয়ে আমি সব সাংবাদিকদের লা’ঞ্চে দাওয়াত দিয়েছি। আমরা যে হোটেলটিতে ছিলাম তার না’ম মার্টিনেজ। হোটেলটির অনেক ঐতিহ্য আছে। মার্টিনেজে একজনের লাঞ্চের খরচ ৪০’০ ইউরো। আমাদের সাংবাদিক ভাইয়েরা সবাই আসলেন। বললাম, চলেন আমরা একস’ঙ্গে লা’ঞ্চ করি।

 

তিনি আরো জানান, একবেলা খেয়ে আমরা কেউ মো’টাতো’জা হয়ে যাইনি, কারো সি’ক্সপ্যা’ক হয়ে যায়নি। এ কথাটা এ কারণে বললাম যে, তারকাদের সবাই অনেক ভালোবাসে। কিন্তু এর পেছনে সাংবা’দিকদের অনেক অবদান আছে। তাই যে কোনো অনুষ্ঠানে আমি তাদের স’ঙ্গে এগিয়ে গিয়ে দেখা করি।

Leave a Reply

Your email address will not be published.