কাতারে প্রবাসীদের মধ্যে যারা বিভিন্ন কোম্পানিতে চাকরি খুঁজছেন, তাদের জন্য বিভিন্ন কোম্পানিতে চাকরির খবর নিয়ে এই আয়োজন। ৮ সেপ্টেম্বর বৃহস্পতিবার কাতারে বিভিন্ন পত্র-পত্রিকায় প্রকাশিত এসব বিজ্ঞ’প্তির মধ্যে যে পদে আপনি কাজ করতে আগ্রহী, ওই পদের কোম্পানির ইমেইলে আপনার সিভি পাঠাবেন বা সরাসরি মোবাইল নাম্বারে যোগাযোগ করবেন।

 

মনে রাখবেন, ভালো কোম্পানিতে চা’করি পেতে হলে নিজের একটি সুন্দর ও আপডেট করা সিভি থাকতে হয়। তাই দে’রি না করে আজই একটি সিভি বানিয়ে নিন এবং কিভাবে বিভিন্ন কোম্পানির ইমেইলে সিভি পাঠাতে হয়, তা শিখে নিন। এই চাকরির খবরগুলো আপনিও শে’য়ার করতে পারেন, যাতে অন্য প্রবাসীরা নিজেদের পছন্দ মতো কাজ খুঁজে পেতে পারেন।

 

চাকরির প্রথম খবর: কাতারের একটি কোম্পানিতে দুই পদে লোক নিয়োগ চলছে। আগ্রহীরা দ্রুত আবেদন করুন। চাকরির পদের নাম: ১) এসি টেকনিশিয়ান, ২) প্লাম্বার। আগ্রহীরা সিভি পাঠান এই ইমেইলে: info@buhmaid.com অথবা সরাসরি যোগাযোগ করতে পারেন এই নম্বরে: 66996705

 

চাকরির দ্বিতীয় খবর: একজন কাতারি নাগরিকের ঘরের জন্য ফ্যামিলি ড্রাইভার প্রয়োজন। আগ্রহীরা দ্রুত আবেদন করুন।
চাকরির পদের নাম: ১) কাতারির ঘরের ড্রাইভার। আগ্রহীরা যোগাযোগ ও সিভি পাঠাতে পারেন এই ইমেইলে: qatarvisions@gmail.com

 

চাকরির তৃতীয় খবর: কাতারে একটি কোম্পানিতে নিম্নে উল্লেখিত পদে লোক নেওয়া হবে। আগ্রহীরা দ্রুত আবেদন করুন।
চাকরির পদের নাম: ১) ইলেক্ট্রিকেল টেকনিশিয়ান, ২) ইলেক্ট্রিশিয়ান, ৩) ওয়েল্ডার।

 

উল্লেখিত পদে লোক নিতে আগামী ১০ সেপ্টেম্বর ২০২২ শনিবারে ইন্টারভিউ নেওয়া হবে। উল্লেখিত পদে চাকরি করতে আগ্রহীরা ইন্টারভিউয়ের সময় ও স্থান সম্পর্কে জানতে যোগাযোগ করতে পারেন 66520352 এই নম্বরে। সব পদের জন্যই বেতন আলোচনা সাপেক্ষ দেওয়া হবে।

Leave a Reply

Your email address will not be published.