গত কয়েকদিন ধরে শো’না যাচ্ছে পাকিস্তানি পেসার নাসিম শাহের প্রেমে হা’বুডুবু খাচ্ছেন বলিউড অভিনেত্রী উর্বশী রাউটেলা। এ নিয়ে রীতিমতো সরগ’রম সোশ্যাল মিডিয়া।

 

সম্প্রতি নাসিম শাহের একটি ভি’ডিও সোশ্যাল মিডিয়াতে পো’স্ট করেন ঊর্বশী, তারপরই ছড়িয়ে পড়ে এ গু’ঞ্জন। এ নিয়ে এবার মুখ খুললেন ১৯ বছর বয়সী নাসিম শাহ। তিনি জানিয়েছেন, ‘উর্বশী রাউটেলাকে তিনি চেনেনই না।’ নাসিম বলেন, ‘জানি না কে এই সব কথা বলেছেন।

 

উর্ব’শী কে সেটাই তো আমি জানি না। কে কী জন্য এই ভি’ডিও ছেড়েছে তা আমি জানি না। আমার এখন অন্য কিছুর দিকে নজ’র দেওয়া সময় নেই। এখন আমার একমাত্র ফোকা’স ক্রিকেট খেলা।’

 

তিনি বলেন, ‘আমি তো মাঠে খেলছিলাম। কেউ যদি আমার জন্য আসে, আমার খেলা ভালো লাগে- তাহলে তো কিছু বলার নেই। আমাকে যদি কারোর ভালো লেগে থাকে তাহ’লে খুব ভালো কথা।’

 

উল্লেখ্য, দুবাইয়ে আয়োজিত এশিয়া কাপের গ্রুপ পর্যায়ে ভারত-পাকিস্তান ম্যাচ দেখতে স্টেডিয়ামে গিয়েছিলেন উর্বশী। ওই ম্যাচেই প্রথম খেলতে নামেন নাসিম। ৪ সেপ্টেম্বরের ওই ম্যাচেই তার পারফর্ম্যান্স সবার নজর কা’ড়ে।

 

আর সেই ম্যাচের কয়েকটি মু’হূর্ত নিয়েই একটি ভি’ডিও পোস্ট করেন উর্বশী। মূলত ভারতীয় উইকেট’কিপার ঋষভ পন্থের সঙ্গে সম্পর্কের গু’ঞ্জন রয়েছে উর্বশীর। তাদের দু’জনের মধ্যে এখন ঠা’ণ্ডা ল’ড়াই চলছে।

 

আর এই সময়েই নাসিমকে নিয়ে তার ভি’ডিও সবার নজর কে’ড়েছে। এর মধ্যে নাসিম শাহের সঙ্গে উর্বশীর প্রেমের গু’ঞ্জন তৈরি হয়। সূত্র: এই সময় ও জিও টিভির।

Leave a Reply

Your email address will not be published.