এবার ফেসবুকে পরিচয়ের সূ’ত্র ধরে স্কুলপড়ুয়া প্রেমিকের স’ন্ধানে রাজশাহী থেকে রাঙ্গামাটির কাউখালীতে এসেছেন সাদিয়া আক্তার (২২) নামে দু’সন্তানের জননী।

 

জানা গেছে, রাজশাহীর পবা উপজেলার বড়গাছি গ্রামের বাবু সরকারের মেয়ে সাদিয়া আক্তার (২২)। বিবাহিত জীব’নে দু‘সন্তানের জননী তিনি। চট্টগ্রামের রাউজান উপজেলার সারওয়ার নামে এক স্কুলছাত্রের সাথে ফেসবুকে পরিচয়ের সূ’ত্র ধরে প্রেমিককে খুঁজতে বাড়ি থেকে পা’লিয়ে আসেন তিনি।

 

আসার সময় সার্বক্ষণিক প্রেমিকের সাথে তার যোগা’যোগও ছিল। কিন্তু বেরসিক প্রেমিক শেষ প’র্যন্ত মোবাইল বন্ধ করে দেয়। ফলে স্থা’ন চি’হ্নিত করতে না পেরে ১২ সেপ্টেম্বর রাত ১০টার দিকে ভু’লবশত কাউখালীর বেতবুনিয়ার গুইয়াতল এলকায় এসে ঘো’রাঘুরি করতে থাকেন।

 

দীর্ঘ সময় অপ’রিচিত এক নারীর একই স্থানে পা’য়চারী করতে দেখে এলাকার মানুষের সন্দে’হ হয়। পরে স্থানীয় মেম্বার নেওয়াজ করিম মাসুদ ঘটনাস্থলে এসে ওই নারীকে জিজ্ঞা’সাবাদের পর তার সম্প’র্কে বিস্তারিত জানায়।

 

পরে মেম্বার রাতে তাকে ওয়ার্ডের গ্রাম পুলিশ মিজানের পরিবারের কাছে জি’ম্মায় রেখে ১৩ সেপ্টেম্বর সকালে কাউখালী থানা পুলিশের হাতে ন্য’স্ত করে। পুলিশ তার পরিবারে খবর দিলে ১৪ সেপ্টেম্বর সকালে পরিবারের সদস্য ও স্থানীয় মেম্বারের উপস্থিতিতে তাদের জি’ম্মায় তুলে দেয়।

 

কাউখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: শহিদুল ইসলাম জানান, সাদিয়ার দুটি সন্তান রয়েছে। তার ফেসবুকে রাউজানের স্কুলছাত্র এবারের এসএসসি পরীক্ষার্থী সরওয়ারের সাথে প্রেমের স’ম্পর্ক গড়ে ওঠে।

 

তার এক ধরনের মান’সিক সম’স্যা পরিল’ক্ষিত হয়েছে। স্বামীর সাথে ব’নিবনা না হওয়ায় এমনটা হওয়ার সম্ভাবনা রয়েছে। তাকে তার বাবার হাতে তু’লে দেয়া হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.