অবশেষে টি-টোয়েন্টি দল থেকে বা’দ পড়েছেন মাহমুদউল্লাহ রিয়াদ। তাকে ছাড়াই আসন্ন বিশ্বকাপের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

 

এদিকে স্বামী মাহমুদউল্লাহ রিয়াদের বা’দ পড়াটা সহজে মেনে নিতে পারেননি এই ক্রিকেটারের স্ত্রী জান্নাতুল কাওসার মিষ্টি। বুধবার বিকেলে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের ক্ষো’ভ ঝে’ড়েছেন এই ক্রিকেটারের স্ত্রী।

 

দল ঘোষণার পর মিস্টি নিজের অ্যাকাউন্টে লেখেন, ‘এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল্যায়ন হয় না, হবেও না!’ সেখানে অনেকে রিয়াদের স্ত্রীর স’ঙ্গে এ’কাত্ম’তা পোষণ করেছে। অনেকে আবার এই ক্রিকেটারের স্ত্রীর স’ঙ্গে একমত হতে পারেননি।

 

রিয়াদের স্ত্রীর মিষ্টির সেই পোস্টে কমেন্ট’স করেছেন তার ছোট বোন জান্নাতুল কেফায়াত মন্ডি। যিনি আবার ক্রিকেটার মুশফিকুর রহিমের স্ত্রী। তিনি কমেন্টসে লিখেছেন, ‘আরেহ না, they have a team of hard hitters বলে বলে ছয় আর ছয়।’

 

অস্ট্রেলিয়ায় অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বাংলাদেশের বিশ্বকাপ দল নিয়ে বড় আ’লোচনা মাহমুদউল্লাহ রিয়াদকে ঘিরে। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে দলকে নেতৃত্ব দিয়েছেন। এবারের বিশ্বকাপেও একই দা’য়িত্ব পালন করবে বলে মনে হ’চ্ছিল।

 

তবে টানা অফফ’র্মের কারণে দুই মাস আগে থেকে দৃ’শ্যপট বদলাতে থাকে। অধিনায়কত্ব হা’রান, দল থেকেও জায়গা হা’রান। তবুও সর্বশেষ এশিয়া কাপে আবারও সুযোগ পেয়েছিলেন নিজেকে প্র’মাণের। কিন্তু সেখানেও নিজেকে প্রমাণে ব্য’র্থ হন। ফলাফল বিশ্বকাপের দল থেকেই ছি’টকে যান।

Leave a Reply

Your email address will not be published.