বাংলাদেশ থেকে পণ্য কিনে কাতার বিশ্বকাপ দেখতে যাওয়ার সুযোগ

আর মাত্র দুই মাস বাকি। তার পরেই শুরু হবে ফুটবল বিশ্বকাপ। আর প্রথমবারের মতো এই বিশ্বকাপ আয়োজন করতে যাচ্ছে কাতার। বিশ্বকাপে শিরোপা জয়ের ফে’বারিট কোন দল অথবা অন্য কোন দল কত দূর যেতে পারে—এসব নিয়ে আলোচনা শুরু হয়ে গেছে পুরো ফুটবল–বিশ্বেই।

 

আসন্ন বিশ্বকাপকে রো’মাঞ্চিত ও দেশজুড়ে বিশ্বকাপের উ’ত্তেজনা বাড়াতে জনপ্রিয় ও দেশীয় পণ্যের সমাহার নিয়ে গড়ে ওঠা মিনিস্টার গ্রুপ নিয়ে এসেছে দেশ কাঁ’পানো অফার! এই অফারের মাধ্যমে মিনিস্টারের যেকোনো পণ্য কিনলেই গ্রাহক পাচ্ছে বিশেষ স্ক্র্যাচ কা’র্ড, যা ঘ’ষে পেয়ে যেতে পারেন কাতার ভ্রমণের এয়ার টিকিট।

 

তাছাড়া ৫০% থেকে ১০০% পর্যন্ত ক্যাশ ব্যাক পাওয়ার সুযোগ তো থাকছেই। এছাড়াও নগদ ডিসকা’উন্ট সহ আকর্ষণীয় সব পুরস্কার পাওয়া যাবে মিনিস্টারের পণ্য কিনে। মিনিস্টারের দেওয়া এই অফার চলবে ১০ সেপ্টেম্বর ৩১ শে ডিসেম্বর ২০২২ পর্যন্ত। তাই দে’রি না করে আজই চলে আসুন আপনার নিক’টস্থ মিনিস্টার শোরুমে ও কিনে নিন আপনার পছন্দের মিনিস্টার পণ্যটি।

 

বিশ্বকাপের এই অফারের বিষয়ে মিনিস্টার গ্রুপের ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন হেড কে এম জি কিবরিয়া বলেন, আগামী ২০ নভেম্বর থেকে শুরু হতে যাচ্ছে কাতার বিশ্বকাপ। আর এই বিশ্বকাপকে নিয়ে ইতোমধ্যে মানুষের মাঝে তৈরি হয়েছে ব্যা’পক উ’ন্মাদনা।

 

বিশ্বকাপের উ’ত্তেজনা বাড়াতে মিনিস্টার গ্রুপের পক্ষ থেকে দেশবাসীর জন্য নিয়ে এসেছে দেশ কাঁ’পানো অফার। যার মাধ্যমে মিনিস্টারের পণ্য কিনে এই সুযোগ নিতে পারবে গ্রাহকরা। এদিকে, এলইডি টিভি, ফ্রিজ, এসিসহ ইলেকট্রনিকস বিভিন্ন পণ্য ক্রয়ে বিশেষ সুবিধাও দিচ্ছে মিনিস্টার গ্রুপ।

 

সহজ কি’স্তিতে ও অনলাইন পেমেন্টের মাধ্যমে ঘরে বসেই পাওয়া যাচ্ছে মিনিস্টারের। এছাড়াও পুরোনো দিলে নতুন মে’লে অফার তো আছেই । যেকোন পুরোনো এসি বদলে মিনিস্টার এসি নিলে পাচ্ছেন ৩০% মূল্যছাড়।

 

মিনিস্টারের https://ministerbd.net এই ঠিকানায় কিংবা ০৯৬০৬৭০০৭০০ নম্বরে কল করে অর্ডার করলেই বাসায় পৌঁ’ছে যাবে মিনিস্টারের পণ্য। এছাড়াও দেশের সকল শো-রুম এবং ডিলার পয়েন্ট থেকে এই অফার উপভোগ করতে পারবে গ্রাহকরা।

এই ক্যাটাগরির আরও খবর

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *