বাহরাইনে এএফসি অনূর্ধ্ব-২০ বাছাই পর্বে খেলছে বাংলাদেশ দল। প্রথম দুই ম্যাচে দারুণ পারফরম্যা’ন্স দেখিয়েছে যুবারা। বাহরাইনের বিপ’ক্ষে গোলশূন্য ড্র এবং ভুটানের বিপ’ক্ষে ২-১ গোলে জয় নিয়ে দারুণ আ’ত্মবিশ্বাসী বাংলাদেশ দল।

 

আগামী ম্যাচে কাতারের বিপ’ক্ষে মাঠে নামবে লাল-সবুজ জার্সিধারীরা। ম্যাচের আগে ভালো ফলের জন্য আ’ত্মবিশ্বাসী দলের ম্যানেজার বিজন বড়ুয়া। কাতারের বিপ’ক্ষে জয় তুলে নিতে আত্মবিশ্বাসী বিজন বড়ুয়া বলেন, ‘আমি প্রথম থেকেই বলে আসছি আমাদের দল যে কোনও অঘ’টন ঘটাবে।

 

আমরা বাহরাইনকে রু’খে দিয়েছি। আগামী ম্যাচে আমাদের কঠিন প্রতিপ’ক্ষ কাতারের বিপ’ক্ষে খেলা এই ম্যাচেও আমরা ভালো কিছু করতে চাই। আমাদের ছেলেদের কাতারকে হা’রানোর অ্যাবিলিটি আছে। তাদের খেলা সুন্দর, পাসিং সুন্দর।

 

আমি ছেলেদের আগেও বলেছি যে আমরা যদি পদ্মা সেতু করতে পারি তাহলে বাহরাইন-কাতরকে হা’রাতে পারবো না কেন?’ ম্যানেজারের মত প্রত্যয়ী সুর তানভীর হোসেনের ক’ণ্ঠেও। দলের এই অধিনায়ক বলেন, ‘এখন পর্যন্ত আমরা নিজেদের প্রত্যাশানুযায়ী খেলতে পেরেছি।

 

বাহরাইনের বিপ’ক্ষে আমরা ড্র করেছি। ভুটানের বিপ’ক্ষে জয় নিয়ে তিন পয়েন্ট পেয়েছি। আগামী ম্যাচেও আমরা ভালো কিছুই চাই। আমরা এই বিষয়ে আ’ত্মবিশ্বাসী। ’

 

আগামী ম্যাচ বাংলাদেশের জন্য খুব কঠিন একটি ম্যাচ হতে চলেছে বলে মনে করেন তানভীর। তিনি বলেন, ‘আমি মনে কাতারের বিপ’ক্ষের ম্যাচটি আমাদের জন্য এই টুর্নামেন্টে সবচেয়ে কঠিন ম্যাচ হতে চলেছে। তবে আমরা প্রস্তুত। ’

Leave a Reply

Your email address will not be published.