প্রথম দু’ম্যাচ থেকে প্রাপ্তি চার পয়েন্ট। বাহরাইনকে রুখে দেওয়ার পর ভুটানকে হারিয়ে এএফসি অনূর্ধ্ব-২০ এশিয়ান কাপ বাছাইয়ে অবিশ্বাস্য শুরু হয়েছে বাংলাদেশের যুবাদের।

 

দু’ম্যাচ অপরাজিত থাকায় আগামী বছর চূড়ান্তপর্বে খেলার সম্ভাবনাও জেগেছে তাদের। সেই লক্ষ্যপূরণে আজ বড় পরীক্ষার নাম কাতার। এশিয়ার অন্যতম সেরা দলের বিপক্ষে ইতিবাচক কিছুর লক্ষ্য নিয়ে খেলতে নামবে রাশেদ পাপ্পুর শিষ্যরা।

 

আর কিছুক্ষন পরই শুরু হবে বাংলাদেশ ও কাতারের মাঠের লড়াই। বাংলাদেশ সময় রাত ৯টা ও কাতার সময় সন্ধ্যা ছয়টায় মাঠে নামবে দুইদল। খেলাটি সরাসরি দেখা যাবে ইউটিউবে।

 

ইউটিউবে খেলা দেখাবে বাহারাইনের এক চ্যানেল। ইউটিউবের সার্চ অপশনে গিয়ে ‘Bahrain Sports Channel’ লিখলেই খুজে পাওয়া যাবে চ্যানেলটি। এবং সহজেই উপভোগ করা যাবে এই ম্যাচটি।

 

নেপাল ও ভুটানের বিপক্ষে জয়ে ‘বি’ গ্রুপের শীর্ষে কাতার। বাংলাদেশের সঙ্গে ড্র করার পর নেপালকে বড় ব্যবধানে হারানো বাহরাইন চার পয়েন্ট নিয়ে দুইয়ে। আর সমান পয়েন্ট নিয়ে তিনে অবস্থান বাংলাদেশের।

 

মূলত এই তিন দল লড়াই করছে চূড়ান্তপর্বের লক্ষ্যে। সেই দৃষ্টিকোণ থেকে আজকের কাতার-বাংলাদেশ ম্যাচের গুরুত্ব অনেক। শেষ ম্যাচে ভুটানের বিপক্ষে শেষ মুহূর্তে জয়সূচক গোল করা সুপার সাব আশরাফুল হক আসিফ গোলের ধারাবাহিকতা আজও বজায় রাখতে চান, ‘কাতারের বিপক্ষে আমরা ভালো করতে চাই।

 

এই ম্যাচেও গোল করতে চাই। আশা করছি, কাতারের বিপক্ষে আমরা ভালো করব। মূলপর্বে নাম লেখাতে পারলে তা হবে অবিশ্বাস্য। আমরা নিজেদের সেরাটা দিয়ে চেষ্টা করব।’

Leave a Reply

Your email address will not be published.