বিয়ের এক বছরের মাথায় মা হওয়ার খবর দিলেন ঢা’লিউডের সফল নায়িকা মাহিয়া মাহি। তিনি আপাত’ত জীবনের সেরা সময় পার করছেন বলে জানান তিনি। সবার আ’দর য’ত্নে দিন কাটছে তার। এদিকে মু’ক্তির অপেক্ষায় রয়েছে মাহি অভিনীত সিনেমা ‘যাও পাখি বলো তারে’।

 

সিনেমাটির মু’ক্তি উপল’ক্ষে শনিবার (১৭ সেপ্টেম্বর) রাতে এফডিসিতে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে স্বামী রাকিব সরকারকে নিয়ে হাজির হয়েছিলেন মাহি। সংবাদ সম্মেলন শেষে গণমাধ্যমের মু’খোমু’খি হন নায়িকা।

 

স্বাভা’বিকভাবেই সেখানে তার মাতৃ’ত্বের প্রস’ঙ্গ উঠে আসে। এ সময় মাহি জানান, এটা একটা আন’ন্দের খবর। আমরা আনন্দের খবরগুলো কেন লুকিয়ে রাখি জানিনা। আমার মনে হয়েছে, এত বড় সুখ’বর আমি লুকিয়ে রাখতে চাই না।

 

যদিও বাসার সবাই বলেছিলো, একটা নির্দি’ষ্ট সময় পর্যন্ত বলা যায় না। বলা ঠিক না। কিন্তু আমার কাছে মনে হয়েছে না, বলে দিই। তিনি আরও বলেন, এই অনুভূতি বলে বুঝানো যাবে না। প্রথম তো! তবে আব্বু, আম্মু, ওর (রাকিব) য’ত্নে বুঝতে পারছি, কিছু একটা হতে যাচ্ছে।

 

সন্তানের নাম প্রস’ঙ্গে জানতে চাইলে মাহি বলেন, আমার মেয়ে হলে নাম রাখবো ফারিশতা। ছেলে হলে এখনও ঠিক করিনি। আমি জানি, আমার মেয়েই হবে ইনশাআল্লাহ। এর আগে গত সোমবার (১২ সেপ্টেম্বর) রাতে অ’ন্তঃসত্ত্বা হওয়ার খবর জানিয়ে ফেসবুক স্ট্যাটাসে মাহি লেখেন, আসসালামু আলাইকুম।

 

কেমন আছেন সবাই? আমি তো আমার জীবনের সর্বশ্রে’ষ্ঠ সময়গুলো পার করছি। দিনরাত কীভাবে চলে যাচ্ছে টে’রই পাচ্ছি না। প্রচ’ণ্ড আদর-যত্নে দিনগুলো কে’টে যাচ্ছে। কারণ, আমি আল্লাহর অশেষ রহমতে মা হতে যাচ্ছি, ইনশাআল্লাহ। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

 

উল্লেখ্য, গত বছরের ১৩ সেপ্টেম্বর গাজীপুরের সরকার পরিবারের অন্যতম সদস্য কামরুজ্জামান সরকার রাকিবের (সোশ্যাল মিডিয়ায় রাকিব সরকার) সঙ্গে বিবা’হব’ন্ধনে আব’দ্ধ হন মাহিয়া মাহি। তার স্বামী পেশায় একজন ব্যবসায়ী এবং রাজনীতিবিদ।

Leave a Reply

Your email address will not be published.